• বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১২:২১ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

প্লাস্টিক কারখানায় আগুন, ৫ জনের লাশ উদ্ধার

Reporter Name / ৭৫ Time View
Update : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১

আরবিসি ডেস্ক : বগুড়ার আদমদিঘীতে একটি প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে অন্তত পাঁচজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) বেলা ১১টা ৪০ মিনিটের দিকে উপজেলার সান্তাহারের হবির মোড়ে বিআইআরএস প্লাস্টিক কারখানায় এ আগুন লাগে।

বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মো. আবদুল মালেক। তিনি বলেন, ফায়ার সার্ভিসের ১৬টি ইউনিটের আড়াই ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এসেছে। নিহতরা সবাই কারখানার শ্রমিক বলে জানা গেছে। তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

ঘটনাস্থল পরির্দশন করেছেন আদমদিঘী উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রাবণী রায় এবং আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন।

আরবিসি/১৪ ডিসেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category