• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
বিয়ে করে আলোচনায় অদিতি-সিদ্ধার্থ হাসপাতাল থেকে বাসায় খালেদা জিয়া গণঅভ্যুত্থানে নিহত শহিদদের নিয়ে মামলার নামে ব্যবসা শুরু হয়েছে: সারজিস রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু করোনার অতি-সংক্রামক নতুন ধরন শনাক্ত, ছড়িয়েছে ২৭ দেশে আগামী শুক্রবার থেকে সপ্তাহে সাতদিনই চলবে মেট্রোরেল সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব ‘আওয়ামীলীগ এতিমের বাচ্চা হয়ে গেছে’ সংস্কার শেষে নির্বাচন দিয়ে ক্ষমতা হস্তান্তর করা হবে: রাজশাহীতে উপদেষ্টা আসিফ মাহমুদ যোগদানের আড়াই ঘন্টা পর পদত্যাগ করতে বাধ্য হলেন রাজশাহী কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ

রাজশাহীতে এসআই স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলায় স্ত্রী গ্রেপ্তার

Reporter Name / ৫৯৮ Time View
Update : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার : নগরীর মালোপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইফতেখার আল-আমিন এর পুরুষাঙ্গ কেটে দিয়েছেন তার স্ত্রী। এঘটনায় ইফতেখার আল-আমিন এর স্ত্রী রুপসী দেওয়ানকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকাল ৪টায় নগরীর সাগরপাড়া এলাকায় ভাড়া বাসাতে এ ঘটনা ঘটে।

ঘটনা সূত্রে জানান গেছে, বিকেলে এসআই ইফতেখার আল-আমিন ভাড়া বাসায় ঘুমিয়ে ছিলেন। পারিবারিক কলহের জের ধরে তার স্ত্রী ধারালো অস্ত্র দিয়ে পুরুষাঙ্গ কেটে দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করে। পরে সেখান থেকে তাকে নেয়া হয় হাসপাতালের ২ নম্বর ওয়ার্ডে। অবস্থার অবনতি হলে নেয়া হয় অপারেশন থিয়েটারে।

হাসপাতালের দ্বায়িত্বরত চিকিৎসক আহমেদ উল্লাহ জানান, রোগীর অবস্থা ভালো না। তাকে এয়ার এম্বুলেন্সে ঢাকা নেয়ার প্রস্তুতি চলছে।

রুপসী দেওয়ান এর দাবি, পুলিশ সদস্য স্বামীর একাধিক নারীর সাথে অনৈতিক সম্পর্ক থাকায় তিনি এঘটনা ঘটিয়েছেন।

বোয়ালিয়া থানা পুলিশ ইনচার্জ নিবারণ চন্দ্র বর্মণ জানান, রুপসী দেওয়ান অভিযোগ স্বীকার করেছেন। বতর্মানে তিনি পুলিশী হেফাজতে রয়েছেন।

আরবিসি/০৯ ডিসেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category