• শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন

বাগমারার যোগীপাড়া ইউপিতে নৌকার নতুন মাঝি বাদশা

Reporter Name / ৩৯১ Time View
Update : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারা উপজেলার যোগীপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে এম.এফ মাজেদুল হক সোহাগের নৌকা প্রতীক এখন জাহাঙ্গীর আলম বাদশার হাতে। তিনি যোগীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

ওই ইউনিয়নে ২০১৬ সালে এবং আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে এম.এফ মাজেদুল হক সোহাগকে নৌকার মনোনয়ন দেয়া হয়। তবে দুইবারই নির্বাচনের আগে নৌকা প্রতীক হারাতে হয় তাকে।

বুধবার ফের যোগীপাড়া ইউনিয়নে জাহাঙ্গীর আলম বাদশার হাতে তুলে দেয়া হয় নৌকার মনোনয়নপত্র। পঞ্চম ধাপে আগামী ৫ জানুয়ারি উপজেলার ১৬টি ইউনিয়নে এক যোগে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

দলীয় সূত্রে জানা যায়, ২ ডিসেম্বর রাজশাহী ও রংপুর আওয়ামী লীগের বিভাগীয় সভায় উপজেলার ১৬ ইউপি থেকে প্রাথমিকভাবে দলীয় প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়।

এরই মধ্যে যোগীপাড়া ইউনিয়নে দলীয় প্রার্থী হিসেবে এম.এফ. মাজেদুল হক সোহাগের নাম প্রকাশ করা হয়। পববর্তীতে সোহাগের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসেবে গত নির্বাচনে ভোট করার অভিযোগে তার প্রার্থীতা সাময়িক ভাবে স্থগিত করা হয়।

পরবর্তীতে ওই ইউনিয়নে প্রার্থীর তালিকা পরিবর্তনের আভাস পাওয়া যায়। সর্বশেষ যোগীপাড়া ইউনিয়নে এম.এফ মাজেদুল হক সোহাগের পরিবর্তে জাহাঙ্গীর আলম বাদশাকে চূড়ান্ত মনোনয়ন দেওয়া হয়। মনোনয়নপত্রসহ সংক্রান্ত একটি ছবিও তিনি সামজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করেন।

মুঠোফোনের মাধ্যমে জানতে চাইলে জাহাঙ্গীর আলম বাদশা বলেন, প্রার্থী পরিবর্তন করে মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যোগ্য মনে করে যোগীপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন দিয়েছেন। আমি দীর্ঘদিন থেকে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চেয়ে আসছিলাম।

আরবিসি/০৮ ডিসেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category