• শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন

এবার ছায়া অর্থমন্ত্রীর দায়িত্ব পেলেন টিউলিপ সিদ্দিক

Reporter Name / ৭৯ Time View
Update : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
MMT699 Westminster, London, 13th May 2018.Tulip Siddiq, Labour MP for Hampstead and Kilburn, speaks at the rally. People assemble outside Europe House, the representational base of the European Parliament in London, for a rally organised by 'Women against Brexit'. Credit: Imageplotter News and Sports/Alamy Live News

আরবিসি ডেস্ক : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট বোন শেখ রেহানার মেয়ে টিউলিপ রেজওয়ানা সিদ্দিক এবার যুক্তরাজ্যে ছায়া অর্থমন্ত্রীর দায়িত্ব পেয়েছেন। এর আগে তিনি লেবার ছায়া মন্ত্রিসভার সংস্কৃতি, মিডিয়া ও ক্রীড়া উপমন্ত্রীর দায়িত্ব পালন করেন। টিউলিপ সিদ্দিক তার টুইটার অ্যাকাউন্টে নতুন দায়িত্বের কথা শেয়ার করে সন্তোষ প্রকাশ করেছেন।

ব্রিটেনের রয়েল সোসাইটি অব আটর্সের ফেলো টিউলিপ সিদ্দিক ২০১৫ সালে প্রথমবার ব্রিটিশ সংসদ সদস্য নির্বাচিত হন। লন্ডনে জন্ম নেওয়া টিউলিপ ১৬ বছর বয়সে লেবার পার্টির সদস্য হয়ে যুক্ত হন ব্রিটিশ রাজনীতিতে।

এমপি নির্বাচিত হওয়ার আগে তিনি ক্যামডেন কাউন্সিলের কাউন্সিলর নির্বাচিত হন। ব্রিটেনের একটি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতির অধ্যাপক ড. শফিক সিদ্দিক ও শেখ রেহানা দম্পতির তিন সন্তানের মধ্যে টিউলিপ দ্বিতীয়।

আরবিসি/০৭ ডিসেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category