• শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

বাগমারায় নির্বাচন নিরপেক্ষ দেখতে চান এমপি এনামুল

Reporter Name / ৪৭৭ Time View
Update : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার : বাগমারায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন স্থানীয় এমপি এনামুল হক। গত রবিবার রাতে এমপির ব্যবসায়িক প্রতিষ্ঠান সালেহা ইমারত কোল্ড স্টোরেজে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এ সময় এমপি এনামুল হক আগামী ৫ জানুয়ারি পঞ্চম ধাপে বাগমারায় অনুষ্ঠিত ইউপি নির্বাচন নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানের বিষয়ে সাংবাদিকদের আশ্বস্ত করেছেন। তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে বলেন, যে কোন উপায়ে আগামী ৫ জানুয়ারী ইউপি নির্বাচন অবাধ ও নিরপেক্ষ পরিবেশে অনুষ্ঠিত হবে।

এখানে দলীয় প্রার্থী বা নৌকা প্রতীকের প্রার্থী বলে কাউকে কোন সুবিধা নিতে দেওয়া হবে না। এ বিষয়ে ডিজিএফআই ও জেলা প্রশাসন সহ সংশ্লিষ্ট পক্ষের সাথে মতবিনিময় করেছি। তাদেরকে স্পষ্ট বলে দিয়েছি এখানে দলীয় পরিচয়ে কেউ যেন অনিয়ম করে রেহায় না পায়। আপনারা কঠোর হস্তে তাদের দমন করবেন। সবার জন্য আইন সমান ভাবে প্রয়োগ করবেন।

এ সময় তিনি বাগমারায় বিগত দিনের সকল নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়েছে দাবী করে বলেন, আমরা চাই ভোট কেন্দ্রে সর্বোচ্চ ভোটারের উপস্থিতি। ভোট কেন্দ্র সহ এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পারলে তবেই ভোটাররা ভোট কেন্দ্রে আসবেন। আমরা সেই পরিবেশ নিশ্চিত করতে কাজ করে চলেছি। এর আগে এমপি এনামুল হক বাগমারার বিভিন্ন ইউনিয়নে নৌকা প্রতীক পাওয়া প্রার্থীদের হাতে দলীয় মনোনয়নপত্র প্রদান করেন।

তিনি দলীয় মনোনয়ন প্রাপ্তদের উদ্দেশ্যে একই বক্তব্য তুলে ধরে বলেন, আপনারা ভোটারদের কাছে যান তাদের মন জয় করুন। সেই সাথে সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের জন্য প্রশাসন সহ সংশ্লিষ্ট পক্ষকে সর্বাত্মক সহযোগিতা করবেন।

আরবিসি/০৬ ডিসেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category