• শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

বাগমারা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্বে আসাদ

Reporter Name / ২০৫ Time View
Update : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী লীগ, বাগমারা উপজেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পেলেন আসাদুজ্জামান আসাদ। তিনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। বর্তমানে তিনি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করছেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল নরদাশ ইউনিয়নে আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। এরই মধ্যে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়নও পেয়েছেন।

চেয়ারম্যান পদে নির্বাচন করার কারনে উপজেলা আওয়ামী লীগের এই গুরুত্বপূর্ণ পদে আসাদুজ্জামান আসাদকে দায়িত্ব প্রদান করা হয়েছে। রবিবার রাতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি দলীয় সালেহা ইমারত কোল্ড স্টোরের মিলনায়তনে এক অনুষ্ঠানে নেতৃবৃন্দের উপস্থিতিতে এই ঘোষণা প্রদান করেন।

আসাদুজ্জামান আসাদ এর আগে উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক হিসেবে উপজেলা পর্যায়ে রাজনীতিতে যাত্রা শুরু করেন। দীর্ঘদিন তিনি কৃষকলীগের দায়িত্ব পালন করেন। পরবর্তীতে উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। এরপর ২০২০ সালে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তাকে যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করা হয়।

আসাদুজ্জামান আসাদ বলেন, উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আমাকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করা হয়েছে। আমি সততা, নিষ্ঠা এবং সংগঠনের নিয়ম মেনে দায়িত্ব পালন করে যাবো। এ ব্যাপারে আমি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

আরবিসি/০৬ ডিসেম্বর/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category