• শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন

পুঠিয়ার মেয়রের বিরুদ্ধে ৩০ লাখ টাকা আত্মসাতের অভিযোগ

Reporter Name / ১১৩ Time View
Update : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টঅর : রাজশাহীর পুঠিয়া পৌরসভার মেয়র আল মামুনের বিরুদ্ধে ৩০ লাখ টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। তার ব্যবসায়িক পার্টনার মনিরুজ্জামান আইনজীবির মাধ্যমে ওই টাকা পরিশোধের জন্য মেয়রকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছে।

নোটিশের সাত কর্ম দিবসের মধ্যে টাকা পরিশোধের নির্দেশ দেয়া হয়েছে। নইলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পুঠিয়া পৌরসভা এলাকার মেয়র মামুনের এতো পরিমাণে টাকা কোন খাতে খরচ করেছেন তা নিয়ে অনেকে উদ্বেগ জানিয়েছেন।

আইনজীবী আজমত হোসাইন জানান, জনতা ব্যাংক পুঠিয়া শাখার পাঁচটি চেকের মাধ্যমে মনিরুজ্জামানের কাছ থেকে মেয়র মামুন ৩০ লাখ টাকা গ্রহন করে। কিন্তু সে টাকা ফেরত না দিয়ে আত্মসাত করতে টালবাহনা করছেন। প্রাথমিকভাবে টাকা নেয়ার বিষয়টিও প্রমানিত হয়েছে। এর মধ্যে পাঁচ লাখ করে চারটি চেকে ২০ লাখ এবং একটি চেকে ১০ লাখ টাকা গ্রহন করে।

মনিরুজ্জামান জানান, মেয়র মামুন কনস্টাশন ও পেটেøাল পাম্বের উন্নয়নের জন্য আমার কাছে থেকে টাকাগুলো নিয়েছিলো। পরে টাকা ফেরত দেয়ার জন্য অনেকবার অনুরোধ করা হয়েছে। কিন্তু টাকা না দিয়ে সেটি আত্মসাত করার চেষ্টা করছে। বিশেষ করে মেয়র নির্বাচিত হওয়ার পর টাকা দিতে অস্বীকার জানিয়েছে। তাই বাধ্য হয়ে লিগ্যাল নোটিশ পাঠিয়েছি। এতে কাজ না হলে মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।

এ বিষয়ে জানতে পুঠিয়া পৌরসভার মেয়র আল মামুনের মুঠোফোনে একাধিকবার রিং দিয়েও তিনি রিসিভ করেননি। তাই তার বক্তব্য পাওয়া যায়নি।

আরবিসি/০১ ডিসেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category