• শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন

চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে বাগমারায় যুবক গ্রেফতার

Reporter Name / ১০৫ Time View
Update : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার : পুলিশের কনস্টেবল পদে চাকরি দেওয়ার নামে অর্থ হাতিয়ে প্রতারণার অভিযোগে হাবিবুর রহমান নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। সোমবার দুপুরে জেলার বাগমারা থানা পুলিশ অভিযান চালিয়ে ওই প্রতারককে গ্রেফতার করে। রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, প্রতারক হাবিবুর রহমান (২৬) বাগমারা উপজেলার মোহাম্মদপুর গ্রামের হাকিম শাহ’র ছেলে। একই উপজেলার সাইধাড়া গ্রামের আবদুল হাই নামের এক যুবককে পুলিশ কনস্টেবল পদে চাকদি দেয়া কথা বলে ৯ লাখ টাকার চুক্তি করে। চুক্তি অনুযায়ী চাকরি প্রার্থীর কাছ থেকে কৌশলে দুটি ব্যাংকের ফাঁকা চেক নিয়ে রাখে। এছাড়া নিয়োগ পরীক্ষার আগে নগদ ৫৭ হাজার টাকা হাতিয়ে নেই। তবে পরীক্ষায় অকৃতকার্য হয় আবদুল হাই। এরপর ব্যাংকের ফাঁকা চেক ও ৫৭ হাজার টাকা ফেরৎ চাইলে তাকে প্রাণনাশের হুমকি দেয়। শুধু তাই নয়, চেকে টাকার অঙ্ক লিখে চেক ডিজঅনারের মামলা করারও হুমকি দেয় প্রতারক হাবিব। এ ঘটনায় প্রতারণার শিকার আবদুল হাই সম্প্রতি বাগমারা থানায় মামলা দায়ের করে।

মামলার প্রেক্ষিতে সোমবার পুলিশ অভিযান চালিয়ে প্রতারক হাবিবুরকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ব্যাংক চেকের পাতা এবং চ্ুিক্তর স্ট্যাম্প উদ্ধার করা হয়। পরে তার বিরুদ্ধে আননানুগ ব্যবস্থা গ্রহণ করে আদালতে চালান দেওয়া হয়।

আরবিসি/২৯ নভেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category