• বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

জাহাঙ্গীরের নামে ১০০ কোটি টাকার মানহানি মামলা

Reporter Name / ৮৩ Time View
Update : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১

আরবিসি ডেস্ক: গাজীপুর সিটি করপোরেশেনের (গাসিক) বরখাস্তকৃত মেয়র মো. জাহাঙ্গীর আলমের নামে ১০০ কোটি টাকার মানহানি মামলা হয়েছে।

রোববার (২৮ নভেম্বর) গাজীপুর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে সিটি করপোরেশনের নলজানি এলাকার বাসিন্দা মো. আতিক মাহমুদ মামলাটি করেন।

বাদি পক্ষের আইনজীবী মো. নুরনবী সরদার জানান, বিচারক মামলাটি আমলে নিয়ে গাজীপুর সদর থানা পুলিশকে তদন্ত করে আগামী ৩০ জানুয়ারির মধ্যে আদালতে প্রতিবেদন জমা দিতে বলেছেন।

এজাহারের উল্লেখ করা হয়, মো. জাহাঙ্গীর আলম গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচিত মেয়র হলেও আইনের প্রতি শ্রদ্ধাশীল নয়। তিনি সম্প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মহান স্বাধীনতার ইতিহাস নিয়ে কটুক্তি করেন। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় এবং বাংলাদেশসহ সারা বিশ্বে ছড়িয়ে পড়ে। এতে বাংলাদেশ ও বাঙালি জাতির সুনাম ক্ষুণ্ন হয়েছে। আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের ইমেজ নষ্ট হয়েছে। এতে বাদি ক্ষুদ্ধ হয়ে বঙ্গবন্ধু ও বাঙালি জাতির অপমান সহ্য করতে না পেরে সম্মানহানি হিসেবে ১০০ কোটি টাকার মানহানি মামলা করেন।

উল্লেখ্য, বরখাস্ত হওয়া মেয়র মো. জাহাঙ্গীর আলম গাজীপুর সিটি করপোরেশনের কানাইয়া এলাকার মৃত মিজানুর রহমানের ছেলে।

আরবিসি/২৮ নভেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category