• শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন

ভাত খাওয়ার সময় আ’লীগ কর্মীকে গুলি করে হত্যা

Reporter Name / ১১২ Time View
Update : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১

আরবিসি ডেস্ক : আধিপত্য বিস্তার নিয়ে বান্দরবানের রোয়াংছড়িতে ভাত খাওয়ার সময় আওয়ামী লীগ কর্মীকে গুলি করে হত্যা করা হয়েছে। এতে এক গৃহবধূ গুলিবিদ্ধসহ ২ জন আহত হয়েছেন। বান্দরবান জেলা সদর থেকে ২০ কিলোমিটার দূরে এবং রোয়াংছড়ি উপজেলা সদর থেকে প্রায় ৩০ কিলোমিটার দূরে তারাছা ইউনিয়নের তালুকদার পাড়ায় মঙ্গলবার সন্ধ্যা ৭ টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতের নাম উ থোয়াই নু মারমা (৪২)। তিনি তালুকদারপাড়ার বাসিন্দার এবং তারাছা ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ছোট ভাইয়ের বাসায় রাতের আহার করার সময় অতর্কিতে সন্ত্রাসীরা ওই ঘর ঘেরাও করে উ থোয়াই নু মারমাকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। এতে ঘটনাস্থলে তার মৃত্যু ঘটে। তখন সন্ত্রাসীদের ছোড়া গুলিতে ক্রা থুই চিং মারমা নামে এক গৃহবধূও গুলিবিদ্ধ হয়। রাত সাড়ে ৮ টার দিকে তাকে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনার পর থেকে উ থোয়াই নু মারমার স্ত্রীকে খোঁজে পাওয়া যাচ্ছে না।

বান্দরবানের পুলিশ সুপার জেরিন আকতার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছেছে।

এদিকে কারা গুলিবর্ষণ করেছে সে বিষয়ে কোনো সুনির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি। তবে পাড়ার বাসিন্দারা ধারণা করছেন, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি পিসিজেএসএস এ হামলা চালাতে পারে।

তারাছা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান উ থোয়াই মারমা জানান, ঘটনার পর থেকে ওই এলাকা ও আশপাশের এলাকাগুলোতে উৎকণ্ঠা বিরাজ করছে।

আরবিসি/২৩ নভেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category