• বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে মষুলধারে বৃষ্টি: হাঁটুপানি শহরের অনেক রাস্তা ১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই

রামেক হাসপাতালে করোনা উপসর্গে তিনজনের মৃত্যু

Reporter Name / ৭৩ Time View
Update : রবিবার, ২১ নভেম্বর, ২০২১

স্টাফ রিপোর্র্টার : রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে একদিনে তিনজনের মৃত্যু হয়েছে। তাদের সবার করোনার উপসর্গ ছিল। শনিবার সকাল ৮টা থেকে রবিবার সকাল ৮টার মধ্যে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

রবিবার রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণে কোনো রোগী মারা যায়নি। তবে উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু হয়েছে। তারা রাজশাহী, নওগাঁ ও নাটোরের বাসিন্দা। তিনজনই আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

রামেক হাসপাতালের করোনা ইউনিটে রবিবার পর্যন্ত রোগী ভর্তি রয়েছেন ৩০ জন। বর্তমানে রাজশাহীর ১০ জন, চাঁপাইনবাবগঞ্জের ছয়জন, নাটোরের তিনজন, নওগাঁর পাঁচজন, পাবনার তিনজন, কুষ্টিয়ার দুজন এবং জয়পুরহাটের একজন রোগী ভর্তি রয়েছেন। তাদের মধ্যে করোনা নিয়ে ভর্তি রয়েছেন সাতজন। এছাড়া উপসর্গে ১৯ জন, করোনা ধরা পড়েনি এমন চারজন ভর্তি রয়েছেন।

আরবিসি/২১ নভেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category