• মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

বাস-অটো মুখোমুখি সংঘর্ষে গাইবান্ধায় ৫ জন নিহত

Reporter Name / ৭৪ Time View
Update : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১

আরবিসি ডেস্ক : গাইবান্ধার গোবিন্দগঞ্জে ঢাকা থেকে আসা হানিফ পরিবহনের একটি নাইট কোচের সঙ্গে ব্যাটারিচালিত একটি অটোরিকশার মুখামুখি সংর্ঘষে চালকসহ পাঁচ যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ৩ জন। শুক্রবার (১৯ নভেম্বর) সকাল ৬টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের গোবিন্দগঞ্জ পৌর এলাকার হাইওয়ে থানার অদূরে বকচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, অটোর চালক টুকু আমিন (৬৫), যাত্রী সোহাগ মিয়া (২২), আশরাফ মিয়া (৭০), রিপন মিয়া (৩২) ও সুজন মালি (৪০)। তাদের সকলের বাড়ি গোবিন্দগঞ্জের ঘোষপাড়া, শিবপুর, বর্ধনকুটি, মধ্যপাড়া গ্রামে।

নিহতদের মধ্যে ঘটনাস্থলে মারা গেছেন তিনজন এবং অপর দুইজনকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এদিকে আহত সিদ্দিক মিয়া (৪০), মাজেদুল ইসলাম (৩০) ও খোকন চন্দ্রকে (২২) গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘটনাস্থলেই মারা যায় তিনজন। আর হাসপাতালে নেওয়ার পর মারা যান দুইজন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে উদ্ধার তৎপরতা চালায়। বিষয়টি নিশ্চিত করে ঘটনাস্থলে থাকা গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ আরিফ আনোয়ার জানান, ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত নাইট কোচসহ দুমড়ে-মুচড়ে যাওয়া অটোটি উদ্ধার করে করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছেন তারা।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম জানান, ওভারটেক করতে গিয়ে অটোর সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনায় হতাহতের ঘটনা ঘটেছে। এ ঘটনায় একটি মামলার প্রক্রিয়া চলছে।

আরবিসি/১৯ নভেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category