• বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে মষুলধারে বৃষ্টি: হাঁটুপানি শহরের অনেক রাস্তা ১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই

প্রেসিডিয়াম সদস্য হওয়ায় খায়রুজ্জামান লিটনকে এমপি এনামুলের অভিনন্দন

Reporter Name / ২৪৪ Time View
Update : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় রাজশাহী সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক।

শুক্রবার এক অভিনন্দন বার্তায় তিনি উল্লেখ করেন জাতীয় চারনেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের সন্তান সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটিতে দুইবার সদস্য ছিলেন। সবশেষ সম্মেলনে তাকে প্রেসিডিয়ামে রাখার দাবি তুলেছিলেন রাজশাহীর নেতারা। অবশেষে মাননীয় প্রধানমন্ত্রী তাকে প্রেসিডিয়াম সদস্য মনোনীত করায় এমপি এনামুল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও অভিভন্দন জানান।

এমপি এনামুল উল্লেখ করেন, মেয়র লিটনের প্রেসিডিয়ামে অন্তর্ভুক্তি রাজশাহীর জন্য সম্মানের।’ লিটনের নেতৃত্বে এ অঞ্চলের আওয়ামী লীগের নেতাকর্মীরা সাংগঠনিকভাবে আরও উজ্জ্বীবিত হবেন। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল শক্তি আরও বড় পরিসরে কাজ করার সুযোগ পাবে বলে উল্লেখ করেন তিনি।

আরবিসি/১৯ নভেম্বর/ রোজি

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category