• শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে উপজেলা চেয়ারম্যানের আপত্তিকর ভিডিও ভাইরাল

Reporter Name / ৩১১ Time View
Update : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১

আরবিসি ডেস্ক : চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা চেয়ারম্যানের একটি আপত্তিকর ভিডিও ভাইরাল হয়েছে। বুধবার দুপুর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়ে। এ নিয়ে এলাকায় তোলপাড়া ও চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ভিডিওতে দেখা যায়, নাচোল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল কাদের তার অফিসে এক নারীর সাথে অনৈতিক কাজে লিপ্ত। সামনে থেকে অন্য এক নারী সেটা ভিডিও করছে।

এক মিনিট ১৩ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, চেয়ারম্যান কাদের ওই নারীর সাথে বাহ্যিক শারিরীক অনৈতিক কাজে লিপ্ত। এক পর্যায়ে ভিডিও ধারনকারী মহিলার উদ্দেশ্যে কাদের বলেন, তুমি ভিডিও করছো নাকি? মহিলা জানায়, তিনি ভিডিও করছেন না, গান শুনছেন।

ভিডিও ধারনকারী ও ভুক্তভোগী নারীর পরিচয় পাওয়া না গেলেও স্থানীয় একাধিক সুত্র জানিয়েছে, ভুক্তভোগী নারী একজন উপকারভোগী। তবে কি কারণে ওই নারী কাদের চেয়ারম্যানের অফিস কক্ষে গিয়েছিলেন তা জানা যায়নি। ভিডিওটি বুধবার সকালে চেয়ারম্যানের উপজেলার অফিসে ধারন করা হতে পারে।

অন্য একটি সুত্র জানায়, ঘটনা সত্য, তবে ঘটনা কবে ঘটেছে, কোথায় ঘটেছে, তা বিস্তারিত জানা যায়নি এবং যে ঘরে এই অনৈতিক কাজ হয়েছে, তা স্পস্ট নয়।

এদিকে, আপত্তিকর ভিডিও ভাইরাল হওয়ার বিষয়ে জানতে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদেরের মোবাইলে কয়েকবার ফোন করা হয়। কিন্তু তিনি রিসিভ করেননি। তারপর তার মোবাইলে ক্ষুদেবার্তা পাঠানো হয়। ক্ষুদে বার্তা পাঠানোর পর তার মোবাইলে আবারও কল দিলে বন্ধ পাওয়া যায়। সর্বশেষ রাত ১১টার দিকেও কল দিয়ে তার মোবাইল বন্ধ পাওয়া গেছে।

আরবিসি/১৮ নভেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category