• বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে মষুলধারে বৃষ্টি: হাঁটুপানি শহরের অনেক রাস্তা ১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই

চারঘাটে ইয়াবাসহ বিজিবির হাতে পুলিশের এএসআই আটক

Reporter Name / ৮১ Time View
Update : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীর চারঘাটে ইয়াবাসহ পাঞ্জাব আলী নামে পুলিশের এক সদস্যকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। মামলা দায়েরের পর বুুধবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পাঞ্জাব আলী কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই হিসেবে কর্মরত।

রাজশাহীর চারঘাট উপজেলার ইউসুফপুর বিওপির কোম্পানি কমান্ডার সুবেদার জয়নাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে ইউসুফপুর এলাকার পুরানো বিওপির সামনে অভিযান চালিয়ে এএসআই পাঞ্জাব আলীকে আটক করা হয়। এ সময় তার মোটরসাইকেলে থাকা ব্যাগ তল্লাশি করে ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চারঘাট মডেল থানায় একটি মামলা হয়েছে।

চারঘাট মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, এএসআই পাঞ্জাব আলীকে মঙ্গলবার রাতে বিজিবি ইয়াবাসহ আটক করেছে। এ ঘটনায় বিজিবি বাদী হয়ে থানায় মামলাও করেছে। বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

আরবিসি/১৭ নভেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category