• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন

বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের টেস্ট দল ঘোষণা

Reporter Name / ১২৪ Time View
Update : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১

আরবিসি ডেস্ক : বিশ্বকাপ শেষ হতে না হতেই টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশে এসেছে পাকিস্তান দল। ইতোমধ্যে টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে পাকিস্তান।
এবার টেস্ট সিরিজকে সামনে রেখে ২০ সদস্যের দল ঘোষণা করে সফরকারী দেশটি।

বাংলাদেশের বিপক্ষে দলে নেই হ্যারিস রউফ, ইমরান বাট, শাহনেওয়াজ দাহানি ও ইয়াসির শাহ। তাদের বদলে দলে যায়গা করে নিয়েছেন ইমাম উল হক, কামরান গুলাম ও স্পিনার বিলাল আসিফ।

পাকিস্তানের কায়েদ-এ-আজম ট্রফিতে দারুণ পারফরম্যান্সের কারণে দলে ফিরেছেন ইমাম উল হক। টুর্নামেন্টটিতে ডাবল সেঞ্চুরির পাশাপাশি চার ম্যাচে ৪৮৮ রান সংগ্রহ করেন তিনি। ২০১৯ সালে অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাডিলেডে সর্বশেষ টেস্ট ম্যাচ খেলেছেন এই ওপেনার।

কায়েদ-এ-আজম ট্রফিতে ইনজুরিতে পড়ে দল থেকে ছিটকে পড়েছেন ইয়াসির শাহ। তার বদলে দলে জায়গা করে নিয়েছেন টুর্নামেন্টটিতে পাঁচ ম্যাচ খেলে ১৬ উইকেট শিকার করা অফ স্পিনার বিলাল আসিফ।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে জায়গা না পাওয়া কামরান গুলাম কায়েদ-এ-আজম ট্রফিতে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে দলে ফিরেছেন। টুর্নামেন্টে রেকর্ড ১২৪৯ রান সংগ্রহ করে বাংলাদেশ সিরিজে দলে জায়গা পেয়েছেন এই ব্যাটার।

একনজরে পাকিস্তান টেস্ট স্কোয়াড: আজম (অধিনায়ক), আব্দুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, ফাওয়াদ আলম, ইমাম উল হক, কামরান গুলাম, সৌদ শাকিল, মোহাম্মদ রিজওয়ান, সরফরাজ আহম্মেদ, ফাহিম আশরাফ, মোহাম্মদ নওয়াজ, বিলাল আসিফ, হাসান আলী, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, নওমান আলী, সাজিদ খান, শাহিন শাহ আফ্রিদি, জাহিদ মোহাম্মদ।

আরবিসি/১৫ নভেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category