• মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০১:২৬ অপরাহ্ন

বিএনপি নেতাদের কথা ‘বিনোদনের উৎস’: কাদের

Reporter Name / ৯৭ Time View
Update : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১

আরবিসি ডেস্ক: বিএনপি এখন ‘সর্বহারাতে’ পরিণত হয়েছে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ওই দলটির নেতাদের কথা এখন মানুষের ‘বিনোদনের উৎস’। রোববার খুলনা সড়ক জোনের অধীনে দুটি সেতুর উদ্বোধন অনুষ্ঠান শেষে এমন মন্তব্য করেন সরকারের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কাদের।

বিএনপি মহাসচিবের বক্তব্যের জবাব দিতে গিয়ে তিনি বলেন, “আওয়ামী লীগ নাকি দেউলিয়া হয়ে গেছে, বিএনপি নেতাদের এমন বক্তব্য জনগণের মধ্যে বিনোদনের উৎসে পরিণত হয়েছে। যারা নিজেরা দেউলিয়া হয়ে এখন সর্বহারাতে রূপ নিতে যাচ্ছে, অন্যদের নিয়ে তাদের কথা বলা হাস্যকর।

প্রকৃতপক্ষে বিএনপিই এখন দেউলিয়া হয়ে গেছে মন্তব্য করে কাদের বলেন, “যারা জনগণের পাশে যেতে ভয় পায় এবং জনগণও যাদের ত্যাগ করেছে, তারাই এখন দেউলিয়া। বিএনপি মুখে গণতান্ত্রের কথা বললেও নির্বাচন ও আন্দোলনে যেতে ভয় পায়, এজন্য তো তারাই দেউলিয়া। যে দল বিদেশিদের হস্তক্ষেপ চেয়ে বিবৃতি দেয়, তাদের দেউলিয়াত্ব চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিতে হয় না।”
এর আগে ভিডিও কনফারেন্সের মাধ্যমে খুলনা সড়ক জোনের অধীনে নবনির্মিত দুটি সেতুর উদ্বোধন করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এর মধ্যে সাতক্ষীরা থেকে আশাশুনি, গোয়ালডাঙ্গা হয়ে পাইকগাছা পর্যন্ত সড়কের ওপর ৩০৫ মিটারের দৈর্ঘ্যের মানিকখালী সেতু নির্মাণে ব্যয় হয়েছে প্রায় ৩৭ কোটি টাকা।

আর কুষ্টিয়া (ত্রিমোহনি) থেকে মেহেরপুর, চুয়াডাঙ্গা হয়ে ঝিনাইদহ সড়কের মাথাভাঙা নদীর উপর প্রায় সাড়ে ২২ কোটি টাকা ব্যয়ে ১৪০ মিটার দৈর্ঘ্যের মাথাভাঙা সেতু নির্মাণ করা রয়েছে। মন্ত্রী বলেন, “সেতু দুইটি যথেষ্ট গুরুত্ব বহন করে, কারণ মাথাভাঙা সেতুটির ফলে বাংলাদেশের প্রথম রাজধানী মুজিবনগরের সাথে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের নিরবচ্ছিন্ন যোগাযোগ সম্ভব হয়েছে। মুজিবনগরে যে স্থলবন্দর হবে, তার সাথেও যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হবে।” খুলনা-যশোর মহাসড়কের দুরবস্থার দূর করতে সংশ্লিষ্টদের নির্দেশ দিয়ে মন্ত্রী বলেন, যত দ্রুত সম্ভব খুলনা-যশোর সড়কের কাজ শেষ করতে হবে।

আরবিসি/১৪ নভেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category