• বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে মষুলধারে বৃষ্টি: হাঁটুপানি শহরের অনেক রাস্তা ১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই

দূর্গাপুরের দেলুয়াবাড়ি ইউপিতে আ’লীগের মনোনয়ন চান আনোয়ার পাশা

Reporter Name / ৩৭৭ Time View
Update : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীর দূর্গাপুর উপজেলার দেলুয়াবাড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন পেতে চান উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি আনোয়ার পাশা।

আজ শনিবার বেলা ১১ টায় আ’লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তিনি দলীয় মনোনয়ন উত্তোলন করেছেন। মনোয়ন পেলে আগামী নির্বাচনে জয়লাভ করে এলাকাবাসীর উন্নয়নে কাজ করবেন বলে জানান।

দরীয় মনোনয়ন উত্তলনের সময় রাজশাহী জেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি আলহাজ্ব আবদুল্লাহ খান ও বাগমারা উপজেলা শ্রমিক লীগের আহবায়ক আতাউর রহমানসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃতীয় দফায় রাজশাহীর দূর্গাপুর উপজেলায় আগামী ২৩ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরবিসি/১৩ নভেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category