• বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে মষুলধারে বৃষ্টি: হাঁটুপানি শহরের অনেক রাস্তা ১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই

রাবির জোহা হলে নতুন প্রাধ্যক্ষের যোগদান

Reporter Name / ৯৩ Time View
Update : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ শামসুজ্জোহা হলে নতুন প্রাধ্যক্ষ হিসাবে দায়িত্বে যোগদান করেছেন বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের অধ্যাপক একরামুল ইসলাম। শুক্রবার বেলা ১১টায় হলের সদ্য বিদায়ী প্রাধ্যক্ষ ড. জুলকার নায়েন নতুন প্রাধ্যক্ষের নিকট দায়িত্ব হস্তান্তর করেন।

দায়িত্ব হস্তান্তরকালে বিশ্ববিদ্যালয়ের অন্যান্য হলের প্রাধ্যক্ষ, জোহা হলের আবাসিক শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এসময় নবনিযুক্ত প্রাধ্যক্ষ অধ্যাপক একরামুল ইসলাম বলেন, শহীদ শামসুজ্জোহা হল রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একটি স্মৃতিবিজড়িত হল। এ হলের প্রাধ্যক্ষ হতে পেরে আমি কিছুটা আবেগ আপ্লুত। কারণ আমি এই হলেরই আবাসিক শিক্ষার্থী ছিলাম। সেদিক থেকে এই হলের প্রতি আমার ভালোবাসা একটু বেশি। আমি এই হলের সর্বাত্মক উন্নতির জন্য সবসময় সততা এবং দক্ষতার সঙ্গে কাজ করে যাব।

উল্লেখ্য, নবনিযুক্ত প্রাধ্যক্ষ অধ্যাপক একরামুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের আদেশ অনুযায়ী পরবর্তী তিন বছরের জন্য জোহা হলের প্রাধ্যক্ষের দায়িত্ব পালন করবেন। দায়িত্ব পালনকালে তিনি ভাড়ামুক্ত বাসা ও অন্যান্য সুবিধাসহ প্রতিমাসে ৬ হাজার টাকা করে সম্মানী পাবেন।

আরবিসি/১২ নভেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category