• বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে মষুলধারে বৃষ্টি: হাঁটুপানি শহরের অনেক রাস্তা ১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই

বাগমরায় পানের বরজ থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

Reporter Name / ৯৭ Time View
Update : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারায় পানের বরজ থেকে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা সাড়ে ১০টার দিকে উপজেলার গনিপুর গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়।

ওই স্কুলছাত্রের নাম হাবিবুর রহমান (১৫)। সে ওই গ্রামের আতাউর রহমানের ছেলে ও চকমহব্বতপুর উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল। লেখাপড়ার পাশাপাশি সে চা বিক্রি করত।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতের খাবার শেষে হাবিবুর রহমান নিজ ঘরে ঘুমিয়ে পড়ে। রাতের কোনো এক সময় সে ঘর থেকে বের হয়ে যায়। শুক্রবার সকালে হাবিবুরের ঘরের দরজা খোলা অবস্থায় দেখতে পান পরিবারের লোকজন। তারা ধারণা করছিলেন, হাবিবুর প্রতিদিনের মতো চায়ের দোকানে চলে গেছে। এরপর তাকে চায়ের দোকানে না পেয়ে পরিবারের লোকজনের সন্দেহ হয়।

একপর্যায়ে বাড়ির পাশে একটি পানের বরজের ভেতর বাঁশের সঙ্গে রশিতে ঝুলন্ত অবস্থায় হাবিবুরের লাশ দেখতে পান পরিবারের লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সকাল সাড়ে ১০টার দিকে হাবিবুরের লাশ উদ্ধার করে।
হাবিবুর আত্মহত্যা করেছে বলে পরিবারের লোকজন ধারণা করছে। কয়েক দিন ধরে পরিবারের লোকজনের সঙ্গে হাবিবুরের কিছুটা মনোমালিন্য চলছিল বলে জানা গেছে।

হাবিবুরের বাবা আতাউর রহমান বলেন, লেখাপড়ার পাশাপাশি হাবিবুর বাড়ির পাশেই চায়ের একটি দোকান চালাত। সে নিজেই লেখাপড়ার খরচ চালাত। তবে কী কারণে সে আত্মহত্যা করেছে, সেটি তিনি জানেন না।

বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ বলেন, প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে মনে হচ্ছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

আরবিসি/১২ নভেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category