• বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে মষুলধারে বৃষ্টি: হাঁটুপানি শহরের অনেক রাস্তা ১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই

তানোরে ৬৮ ভোট কেন্দ্রের ৪৩টি ঝুঁকিপূর্ণ

Reporter Name / ৮৪ Time View
Update : বুধবার, ১০ নভেম্বর, ২০২১

তানোর প্রতিনিধি: তানোর উপজেলায় ৭টি ইউনিয়ন মোট ৬৮টি ভোট কেন্দ্রের মধ্যে ৪৩টি ভোট কেন্দ্র ঝুকিপূর্ণ । উপজেলা জুড়ে পুলিশ, র‌্যাব,বিজেপি’র সদস্যরা টহল দেয়া শুরু করেছে। তানোর উপজেলায় ৭টি ইউনিয়নের ভোটার ১ লক্ষ ১১হাজার ৮শ ৪৩
৮৫জন।

তবে সরনজাই ইউনিয়নের ভোট স্থগিত করা হয়েছে। বাকি ৬টি ইউনিয়নের বৃহস্পতিবার ভোট অনুষ্ঠিত হবে। বুধবার সকালে তানোর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে পুলিশের ব্রিফিং অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

রাজশাহীর জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সোনাতন চন্দ্র প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নির্বাচন সুষ্ঠ ভাবে হয় সে দিকে লক্ষ রাখতে পুলিশদের নির্দেশ দেন। যে সব কেন্দ্রগুলো ঝুকিপূর্ণ সেগুলোর দিকে সজাক থাকার নির্দেশ দেন। তানোর থানা ওসি রাকিবুল হাসানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন এএসপি রবেল আহম্মেদ, তানোর থানা তদন্ত ওসি আব্দুল বারি প্রমুখ।

তানোর থানা অফিসার ইনর্চাজ (ওসি) রাকিবুল হাসান বলেন, ৬৮টির মধ্যে ৪৩টি কেন্দ্র অধিকঝুকিপূর্ণ রয়েছে। কোন কেন্দ্রে কোন অপৃতিকর ঘটনা না ঘটে সে দিকে খেয়াল রেখে আমরা প্রস্তুত রয়েছি।

রিটানিং কর্মকর্তা ও উপজেলা নিবার্হী কর্মকর্তা চৌধুরী পঙ্কজ চন্দ্র দেবনাথ বলেন, আমরা প্রশাসনের পক্ষ থেকে সর্বদা সতর্ক অবস্থানে রয়েছি। উপজেলার যে কোন কেন্দ্রে কোন ঘটনা ঘটলে সঙ্গে সঙ্গে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরবিসি/১০ নভেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category