• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে মষুলধারে বৃষ্টি: হাঁটুপানি শহরের অনেক রাস্তা ১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই

একদিন আগে স্থগিত হলো তানোরে সরনজাই ইউনিয়নের নির্বাচন

Reporter Name / ১১১ Time View
Update : বুধবার, ১০ নভেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার : ভোটের আগের দিন তানোরে সরনজাই ইউনিয়ন পরিষদ নির্বাচন স্থগিত ঘোষনা করা হয়েছে। বুধবার সন্ধ্যায় নির্বাচন কমিশনের উপ-সচিব মো: আতিয়ার রহমানের স্বাক্ষরিত চিঠিতে নির্বাচন কমিশন ভোট স্থগিতকরা সিদ্ধান্ত নেন বলে জানা গেছে।

নির্বাচন স্থগিতের বিষয়টি সরনজাই ইউনিয়নে ছড়িয়ে পড়লে ক্ষোভে ফেটে পড়ের অন্যসব চেয়ারম্যান ও সদস্য প্রার্থীরা।
জানা গেছে, আ’ লীগ দলীয় নৌকার প্রার্থী বর্তমান চেয়ারম্যান আবদুল মালেকের ঋণ খেলাপীর কারণে বাছাইয়ের দিনে প্রার্থীতা বাতিল করা হয়েছিলো।

এনিয়ে প্রার্থী আবদুল মালেক তার সমদয় ঋণ পরিষদ করে জেলা নির্বাচন অফিসে আপিল করেন। জেলা নির্বাচন অফিস আপিল শোনানীতেও তার প্রার্থীতা বাতিল করেন। এবিয়ষে নৌকার চেয়ারম্যান প্রার্থী আবদুল মালেক হাই কোর্টে রিট করলে হাইকোর্ট তার প্রার্থী বহাল রাখেন। পরে আ’লীগের বিদ্রোহী প্রার্থী (মটরসাইকেল) আবু সাঈদ হাই কোর্টের রিটের উপর হাই কোর্টে আপিল করেন।

সোমবার হাইকোর্ট আবদুল মালেকের প্রার্থীতা বাতিল ঘোষনা করেন। কিন্তু এরইমধ্যে ব্যালটে নৌকার প্রার্থীর প্রতিক থাকলেও হাই কোর্টের আদেশে নৌকার প্রার্থীতা বাতির ঘোষনা করায় সরনজাই ইউপি নির্বাচন স্থগিত ঘোষনা করা হয়েছে।

তানোর উপজেলা নির্বাচন অফিসার গোলাম মোস্তফা বলেন, নৌকার প্রার্থীর প্রার্থীতা জটিলতায় সরনজাই ইউপি নির্বাচন স্থগিত ঘোষনা করা হয়েছে। ব্যালট এসেছে । তবে ব্যালোটগুলো অফিসে আছে।

তানোর উপজেলা নির্বাহী অফিসার পংকজ চন্দ্র দেবনাথ বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে সরনজাই ইউপি নির্বাচন স্থগিত ঘোষনা করা হয়েছে।
উল্লেখ্য, আজ ১১ নভেম্বর তানোর উপজেলার ৭ টি ইউপি ভোট গ্রহনের তারিখ ঘোষনা করেছিলেন নির্বাচন কমিশন। কিন্তু সরনজাই ইউনিয়ন ব্যতিত উপজেলার ৬টি ইউপিতে আজ বৃহস্পতিবার ভোট গ্রহন হবে।

আরবিসি/১০ নভেম্বর/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category