• বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন

হাসপাতালে রোগীর চাপাতির কোপে নিরাপত্তাকর্মী জখম

Reporter Name / ৭০ Time View
Update : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১

নাটোর প্রতিনিধি : নাটোর আধুনিক সদর হাসপাতালে এক রোগীর চাপাতির কোপে জখম হয়েছেন হাসপাতালের নিরাপত্তা কর্মী সুজন চন্দ্র দাস। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে নাটোর আধুনিক সদর হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ডা. রবিউল আওয়ালের কাছে চিকিৎসা নিতে আসেন সদরের গুচ্ছগ্রামের বাবলু মিয়ার ছেলে আল আমিন। এসময় সিরিয়াল নিয়ে নিরাপত্তা কর্মী সুজন চন্দ্র দাসের সাথে প্রথমে বির্তক ও পরে চিকিৎসকের সামনেই হাতাহাতি শুরু হয়।
চিকিৎসক বাহিরে বের করে দিলে আল আমিন হাসপাতালের নিরাপত্তা কর্মী ও ঐ চিকিৎসকের সিরিয়ালের দায়িত্বে থাকা সুজন চন্দ্র দাসের ডান পায়ের উরুতে নিজের কাছে রাখা চাপাতি দিয়ে কোপ মেরে পালিয়ে যায়।

নাটোর আধুনিক সদর হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ডা. রবিউল আওয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহত নিরাপত্তা কর্মী সুজন চন্দ্র দাসের উরুতে চারটি সেলাই দিয়ে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাটোর থানার ওসি মনসুুর রহমান জানান, ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ পাঠানো হলেও অভিযুক্ত আল আমিনকে পাওয়া যায়নি। তাকে আটকের চেষ্টা করা হচ্ছে। এ বিষয়ে মামলা দায়েরেরও প্রস্তুতি চলছে।

আরবিসি/০৯ নভেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category