• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে মষুলধারে বৃষ্টি: হাঁটুপানি শহরের অনেক রাস্তা ১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই

প্রেমিকার সঙ্গে খেতে এসে নিজের বুকে ছুরি চালিয়ে আত্মহত্যা প্রেমিকের

Reporter Name / ৩৩৯ Time View
Update : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে প্রেমিকার ওপর অভিমান করে তার সামনেই বিষপানের পর নিজের বুকে ছুরিকাঘাতে আত্মহত্যা করেছেন এক প্রেমিক যুবক।

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে নগরীর লক্ষ্মীপুর এলাকার মাস্টার শেফ বাংলা রেস্তোরাঁর সামনে এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম বুলবুল আহমেদ (২৬)। তিনি রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার তারাপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে।

দুপুরে দুজনই এসেছিল রেস্তোরাঁয় কিন্তু কোনো এক অভিমানে প্রেমিকার সামনেই বুকে ছুরি মেরে আত্মাহুতি দেয় প্রেমিক যুবক। যদিও রেস্তোরাঁর মালিকের দাবি- ঘটনা তার রেস্তোরাঁ কম্পাউন্ডের বাইরে ঘটেছে। তবে বিষয়টি নিশ্চিত হতে পুলিশ ওই রেস্তোরাঁয় থাকা সিসিটিভির ভিডিও ফুটেজ বের করে যাচাই বাছাই করছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজশাহী নগরীর রাজপাড়া থানার ওসি মাজহারুল ইসলাম জানান, দুপুর দেড়টার দিকে এই প্রেমিকযুগল লক্ষ্মীপুরে থাকা মাস্টারশেফ রেস্তোরাঁয় যায়।
তারা কাচ্চি বিরিয়ানি অর্ডার করে। এক পর্যায়ে কোনো এক অভিমানে প্রেমিকার সামনেই প্রথমে বিষপান করে বুলবুল। এরপর ওই প্রেমিক যুবক তার বুকের বাম পাশে ছুরি দিয়ে আঘাত করে। তার পরপরই নীচে লুটিয়ে পড়ে। পরে মুমূর্ষ অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল (রামেক) কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। বর্তমানে তার মরদেহ হাসপাতালেই রয়েছে।

রাজশাহীর মাস্টারশেফ রেস্তোরাঁর স্বত্বাধিকারী শিহাব রুম্মনের দাবি- ঘটনা তার রেস্তোরাঁ কম্পাউন্ডের বাইরে ঘটেছে। তিনি জানান, তারা কাচ্চি বিরিয়ানির পার্সেল ওয়ার্ডার করেছিল। খাবার পার্সেল নিয়ে যাওয়ার সময় রেস্তোরাঁর এক বয়কে ৩০ টাকা বকশিশও দিয়েছে। আর রেস্তোরাঁ থেকে বের হওয়ার পরেই এ ঘটনা।

মহানগরীর রাজপাড়া থানার ওসি মাজহারুল ইসলাম বলেন- বর্তমানে রেস্তোরাঁর সিসিটিভির ভিডিও ফুটেজ বের করে যাচাই-বাছাই করা হচ্ছে। এছাড়া অন্যান্য আলামত সংগ্রহের মাধ্যমে এই ঘটনার সময় এবং স্থান শনাক্তকরণের চেষ্টা চলছে। মৃতের মরদেহ এখন রামেক হাসপাতালেই রয়েছে। এক মেয়েসহ সংশ্লিষ্ট কয়েকজনকে এরই মধ্যে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
তিনি জানান রেস্তোরাঁ ও আশেপাশের ফুটেজ যাচাই-বাছাই ও জিজ্ঞাসাবাদ শেষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। বুলবুলের মরদেহ ময়নাতদন্ত করা হবে বলেও জানান- এই পুলিশ কর্মকর্তা।

আরবিসি/০৯ নভেম্বর/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category