• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে মষুলধারে বৃষ্টি: হাঁটুপানি শহরের অনেক রাস্তা ১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই

নির্দিষ্ট পোশাক ও রঙে চলবে রিকশা

Reporter Name / ৭২ Time View
Update : সোমবার, ৮ নভেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে ব্যাটারিচালিত অটোরিকশা চালকদের নির্দিষ্ট পোশাক থাকবে। এছাড়া নির্দিষ্ট রঙে রূপান্তর করতে হবে শহরের প্রতিটি অটোরিকশাও।

রাজশাহী সিটি করপোরেশন এলাকার ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ন্ত্রণ কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সোমবার (৮ নভেম্বর) দুপুরে রাজশাহী সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা মুস্তাফিজ মিশু এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নগর ভবনে অনুষ্ঠিত এক সভায় এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

রাজশাহী সিটি করপোরেশন এলাকার ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ন্ত্রণ কমিটির সভাপতি প্যানেল মেয়র-১ সরিফুল ইসলাম বাবু জানান, মহানগরে তিন আসন বিশিষ্ট চার্জার রিকশাও এক রঙের করতে হবে। অটোরিকশা-চার্জার রিকশা চালকদের সিটি করপোরেশন কর্তৃক নির্দিষ্ট করে দেওয়া পোশাক পড়ে রিকশা চালাতে হবে।

আগামী ১৪ নভেম্বর রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন নগর ভবন থেকে মহানগরে চলাচলকারী তিন আসন বিশিষ্ট চার্জার রিকশার নির্দিষ্ট রঙে রূপান্তর ও চালকের নির্দিষ্ট পোশাক পড়ার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন।

রাজশাহী রিকশার শহর। তাই যানজট নিয়ন্ত্রণ ও চলাচলে শৃঙ্খলা ফেরাতে নতুন এ উদ্যোগ নেওয়া হচ্ছে বলেও জানান প্যানেল মেয়র সরিফুল ইসলাম বাবু।

আরবিসি/০৮ নভেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category