• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৬ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে মষুলধারে বৃষ্টি: হাঁটুপানি শহরের অনেক রাস্তা ১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই

শিক্ষা স্কুলে এসএসসি পরীক্ষার্থীদের প্রবেশপত্র বিতরণী অনুষ্ঠিত

Reporter Name / ৮৭ Time View
Update : শনিবার, ৬ নভেম্বর, ২০২১
Exif_JPEG_420

স্টাফ রিপোর্টার : শিক্ষা নগরী রাজশাহীর সৃজনশীল বিদ্যাপীঠ শিক্ষা স্কুল অ্যান্ড কলেজে ২০২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের জন্য দোআ ও প্রবেশপত্র বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০ টায় বিদ্যালয় প্রাঙ্গণে অধ্যক্ষ মো. ইব্রাহীম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কারু শিল্প ও শিল্পকলার ইতিহাস বিভাগের অধ্যাপক ড.এ.এইচ.এম তাহমিদুর রহমান। রাজশাহী বেতার উপস্থাপক শিরাজী ফেরদৌস ইমনের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কবি, কলামিস্ট, প্রফেশনাল সাইকোলজিস্ট ও বেতার ব্যক্তিত্ব ড. রুমি শায়লা শারমিন, ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স রাজশাহী জেলা শাখার সহ-সভাপতি মো. মেরাজুল আলম, গ্রীন ফিল্ড স্কুল ও আর.আই.বি.টি এর পরিচালক মো. এমদাদুল হক।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন, জাতীয় পর্যায়ে দুইবার নির্বাচিত শ্রেষ্ঠ কারী মাওলানা জাকির হোসাইন। প্রধান অতিথি ড.এ.এইচ.এম তাহমিদুর রহমান পরীক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ‘আজকে তোমরা দোআ নিয়ে পরীক্ষায় অবতীর্ণ হবে এবং কলেজে জীবনে প্রবেশ করবে।

কলেজ জীবন শেষে রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে তোমাদের দ্বার উম্মুক্ত। আমরা তোমাদের অপেক্ষায় থাকব। নিজের যোগ্যতা দিয়ে সেখানে পৌছাতে তোমাদের সময়ের গুরুত্ব দিতে হবে।’ অধ্যক্ষ ইব্রাহীম হোসেন বলেন, ‘এস.এস.সির চলতি ব্যাচের ২০ জন শিক্ষার্থীর প্রত্যেকেই সহপাঠ্যক্রমিক শিক্ষা কার্যক্রমে নিজেদের উজ্জলতা ছড়িয়েছে। এই অনুষ্ঠানটি তাদেরই অর্জন। আমার দৃঢ় বিশ্বাস, এই শিক্ষার্থীরা কলেজ ও কলেজ পরবর্তী শিক্ষা জীবনে প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি সহপাঠ্যক্রমিক শিক্ষা কার্যক্রমে উত্তরোত্তর আলো ছড়াবে।’

অনুষ্ঠান শেষে পরীক্ষার্থীদের সফলতা এবং দেশ ও জাতির সার্বিক কল্যাণ কামনা করে দোআ পরিচালনা করেন মাওলানা জাকির হোসাইন। দোআ শেষে অতিথিবৃন্দ বিদ্যালয়ের পক্ষ থেকে শিক্ষার্থীদের উপহার ও প্রবেশপত্র তুলে দেন।

আরবিসি/০৬ নভেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category