• বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীর পদ্মার পাড় থেকে পুলিশের দুটি অস্ত্র উদ্ধার রাজশাহী এডিটরস ফোরাম নেতৃবৃন্দের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময় ১০ম গ্রেড বাস্তবায়নের দাবি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের রাজশাহীতে মাউশি’র পরিচালকের অপসারণের দাবিতে মানববন্ধন উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি

রাজশাহীতে A24 নিউজ এজেন্সির মতবিনিময় সভা

Reporter Name / ১২৫ Time View
Update : শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে A24 নিউজ এজেন্সির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে রাজশাহী নগরীর একটি হোটেলের সম্মেলন কক্ষে এই সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে A24 নিউজ এজেন্সির বাংলাদেশ ইনচার্জ এএইচ আহম্মেদ বি. সরকার, বাংলা টিভি’র রাজশাহী প্রতিনিধি বিজয় ঘোষ, নিউজ এজেন্সির রাজশাহী বিভাগীয় প্রতিনিধি অজয় ঘোষ, সাংবাদিক সানোয়ার রহমান, তোফায়েল ইসলাম, রায়হান ইসলাম, মোহাম্মদ আলী , শফিকুল ইসলাম, সোয়ানুর রহমান সোহাগসহ অনেকে উপস্থিত ছিলেন।

A24 নিউজ এজেন্সির বাংলাদেশ ইনচার্জ এ.এইচ.আহম্মেদ বি. সরকার বলেন, বাংলাদেশে নিউজ নতুন ভাবে যাত্রা শুরু করেছে। বাংলাদেশের বিভিন্ন বিভাগে গিয়ে আমরা মতবিনিমিয় সভার মাধ্যেমে প্রচারণা করছি। আশা করছি আমাদের নিউজ এজেন্সি খুব তাড়াতাড়ি ব্যাপক প্রসার ঘটবে।

আরবিসি/০৫ নভেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category