• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে মষুলধারে বৃষ্টি: হাঁটুপানি শহরের অনেক রাস্তা ১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই

গোদাগাড়ীতে পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাই, আটক ৩

Reporter Name / ৭৮ Time View
Update : শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী গোদাগড়ীতে পুলিশের ওপর হামলা চালিয়ে মাদক মামলার এক আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধায় রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রামপাড়া গ্রামে এই আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটে।

আসামির সহযোগীরা দুই পুলিশ সদস্যকে বেধরক মারধর করার পর ওই গ্রামে অবরুদ্ধ করে রাখে। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। এরপর তাদের চিকিৎসার ব্যবস্থা করা হয়। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

হামলায় রাজশাহীর গোদাগাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম ও সহকারী উপপরিদর্শক (এএসআই) মাসুদুর রহমান আহত হয়েছেন।

ঘটনার পর শুক্রবার সন্ধ্যায় রাজশাহী জেলা পুলিশের গোদাগাড়ী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. আসাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম সেখানে উপস্থিত ছিলেন।
রাজশাহী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম বলেন, শুক্রবার বিকেলে গোদাগাড়ী থানার তিনজন পুলিশ সদস্য আদালতের ওয়ারেন্টভুক্ত এক আসামিকে গ্রেফতার করতে উপজেলার রামপাড়া গ্রামে যান। তারা আসামিকে গ্রেফতারের পর মোটরসাইকেলেও তুলে নেন। এ সময় ১০-১২ জন ব্যক্তি অতর্কিতভাবে পুলিশের ওপর হামলা চালায় এবং আসামিকে ছিনিয়ে নেন। এরপর এসআই মনিরুল ও এএসআই মাসুদুরকে অবরুদ্ধ করে রাখা হয়।

খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে অবরুদ্ধ দুজনকে উদ্ধার করে। পরে চিকিৎসার জন্য তাদের হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। তবে ছিনিয়ে নেওয়া আসামিকে আর খুঁজে পাওয়া যায়নি। তাকে ধরতে অভিযান চলছে বলেও জানান জেলা পুলিশের এই ঊর্ধ্বতন কর্মকর্তা।

আরবিসি/০৫ সেপ্টেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category