• সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন

বলিউডে চমক দেখাবেন সামন্থা!

Reporter Name / ৮২ Time View
Update : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১

আরবিসি ডেস্ক : সম্প্রতি নিজের প্রযোজনা সংস্থা ‘আউটসাইডার্স ফিল্মস’ খুলেছেন বলিউডের নতুন হার্টথ্রব অভিনেত্রী তাপসী পান্নু। এবার শুধু অভিনয় নয়, বরং প্রযোজনাতেও বিশেষ কাজ করতে চান তিনি। আর প্রথম ছবিতেই থাকছে চমক।
নারীকেন্দ্রিক ছবিতে রয়েছে থ্রিলারের টানটান রোমাঞ্চ। এমনই এক গল্প নিয়ে প্রথম প্রযোজনা করতে চলেছেন তাপসী। তবে নিজের ছবিতে নিজেই নায়িকা না হয়ে, বরং চমক দিতে চলেছেন দর্শকদের।

বলিউড সূত্রে খবর, তাপসী পান্নুর প্রথম প্রযোজনার ছবি দিয়েই বলিউডে পা রাখতে চলেছেন দক্ষিণের জনপ্রিয় নায়িকা সামান্থা রুথ প্রভুর। ইতোমধ্যেই মনোজ বাজপেয়ীর ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এ রাজির ভূমিকায় অভিনয় করে দর্শকের মন জয় করেছেন সামান্থা। ফলে হিন্দি ছবিতে তার অভিষেকের এটিই আদর্শ সময় বলে মনে করছেন অনেকে। তাপসীও সেই অঙ্কেই বিশ্বাস রেখে নিজের জীবনের প্রথম প্রযোজনার ছবিতে সামান্থাকেই নিতে চাইছেন বলে শোনা যাচ্ছে।

যদিও অফিশিয়ালি এখনও এই ছবি নিয়ে তাপসী বা সামান্থা কেউই কিছু জানাননি। তবে বলিউড সূত্রে খবর, খুব শিগগিরই এই ছবির ঘোষণা করতে চলেছেন তাপসী পান্নু। বলিউডের সঙ্গে যুক্ত হওয়ার জন্য নিজেকে তৈরি করছেন সামান্থাও। ইতোমধ্যেই মুম্বাইয়ে একটি ফ্ল্যাটও কিনেছেন তিনি।

তামিলের একাধিক ফিল্মের শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন নায়িকা। নাগার্জুনের ছেলে নাগা চৈতন্যর সঙ্গে গত মাসেই বিবাহ-বিচ্ছেদ হয়েছে সামান্থার। তারপর থেকে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন তিনি।

আরবিসি/০৪ নভেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category