• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে মষুলধারে বৃষ্টি: হাঁটুপানি শহরের অনেক রাস্তা ১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা

সিআইডি হেফাজতে রাজশাহীর স্বাস্থ্যের ঠিকাদার টোটন

Reporter Name / ১৫৪ Time View
Update : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে স্বাস্থ্য বিভাগের এক ঠিকাদারের বাড়িতে তল্লাশী চালিয়েছে সিআইডির একটি টিম। সোমবার রাতে নগরীর কেশবপুর ভেড়িপাড়ায় অবস্থিত নাসিমুল গনি টোটন নামের ওই ঠিকাদারের বাড়ি তল্লাশি শেষে তাকে মাইক্রোবাসে করে তুলে নিয়ে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। সম্প্রতি স্বাস্থ্য মন্ত্রণালয়ের কয়েকটি নথি গায়েবের ঘটনায় এই ঠিকাদারের বাড়িতে অভিযান চালানো হয় বলে জানা গেছে।

এদিকে, রাত ১০টার দিকে টোটনকে তুলে নিয়ে যাওয়ার সময় সংবাদ সংগ্রহের জন্য সাংবাদিকরা উপস্থিত হলে টোটনের কর্মচারী পরিচয় দিয়ে সাংবাদিকদের কাজে বাধা দেন। এ সময় তারা ছবি কেন তুললাম কৈফিয়ত চান। এছাড়াও এ নিয়ে সংবাদ না করার জন্য মিলন নামের টোটনের এক কর্মচারী সাংবাদিকদের হুমকি দেয়।

এ সময় মিলন বলেন, টোটন কোন মামলার আসামী নয়। স্বাস্থ্য দপ্তরের ঠিকাদারির কাগজপত্র বিষয়ে কিছু জিজ্ঞাসাবাদের জন্য সিআইডির তাকে নিয়ে গেছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে বাড়িতে পৌঁচ্ছে দিবে বলে তাদের সিআইডি জানিয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যার পর ঢাকা থেকে সিআইডির একটি টিম তার বাড়িতে অভিযান চালানো হয়। প্রায় তিন ঘন্টা ধরে তারা টোটনের বাড়িতে তল্লাশী করে। এর পর রাত ১০টার দিকে একটি সাদা মাইক্রোবাসে তুলে তাকে নিয়ে যাওয়া হয়। এ সময় মাইক্রোবাসের সামনে সিআইডির একটি নিজস্ব গাড়িও এবং দুইটি মোটরসাইকেলে চারজন সিআইডির জ্যাকেট পড়ে ছিলেন।
রাজশাহী সিআইডির বিশেষ পুলিশ সুপার আব্দুল জলিল বলেন, স্বাস্থ্য মন্ত্রনালয়ের ১৭ ফাইল গায়েবের ঘটনায় স্বাস্থ্য বিভাগের ঠিকাদার নাসিমুল গণি টোটনের বাড়িতে তল্লাশী করা হয়েছে।

পরে জিজ্ঞাসাবাদের জন্য তাকে রাজশাহী থেকে ঢাকায় নিয়ে যাওয়া যাচ্ছে। তাকে এখনো গ্রেপ্তার বা আটক দেখানো হয়নি। ঢাকা সিআইডির একটি টিম তাকে নিয়ে গেছে। তার বাড়িতে তল্লাশীর সময় রাজশাহী সিআইডিও সেখানে উপস্থিত ছিল।

আরবিসি/০২ নভেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category