• মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

নওগাঁয় পুকুরে ডুবে ভাই বোনসহ চার শিশুর মৃত্যু

Reporter Name / ৮২ Time View
Update : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় পুকুরের পানিতে গোসল করতে নেমে ভাই-বোনসহ একই সাথে চার শিশুর মৃত্যু হয়েছে। শনিবার বেলা দুই টায় আরজি-নওগাঁ (নামা শেরপুর) এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। মৃত চার শিশুরা হলো, ওই এলাকার টুকু মন্ডলের মেয়ে সুরাইয়া (১০) এবং ছেলে ফরহাদ হোসেন (৬), সালাম মন্ডলের মেয়ে খাদিজা খাতুন (৮), আনোয়ার হোসেনের মেয়ে আয়েশা খাতুন ওরফে আশা (১০)।

স্থানীয়রা জানান, দুপুরে একই সাথে ওই চার শিশু খেলাধূলা করে সবার অজান্তে পুকুরের পানিতে গোসল করতে নামে। পরে তাদের বাড়ীতে ফিরতে দেরি হলে পরিবারের লোকজন খোজাখুজি শুরু করেন। খোজাখুজির এক পর্যায়ে ওই পুকুরে জাল দিয়ে খুঁজতে থাকলে পরপর ওই চার শিশুর মরদেহ উদ্ধার করে। পরে উদ্ধারের পর তাদেরকে সদর হাসাপাতালে নিলে কতর্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এদিকে চার শিশুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। মৃত চার শিশুকে এক নজর খেতে হাজার হাজার নারী পুরুষ আবাল বৃদ্ধ বনিতা ভীড় করে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জুয়েল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।

তিনি আরও বলেন, পরিবারের অ-জানতে তারা পুকুরে গোসল করতে নামলে এই দুর্ঘটনাটি ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। এ বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আরবিসি/৩০ অক্টোবর/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category