• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার

সংসদের মেম্বার্স ক্লাবের সভায় যোগ দিতে ঢাকা গেলেন বাগমারা আ’লীগের নেতৃবৃন্দ

Reporter Name / ১৪৬ Time View
Update : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার : শনিবার মহান জাতীয় সংসদ ভবনের মেম্বার্স ক্লাবে অনুষ্ঠিত হবে বাগমারা উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির বিশেষ সভা। সেই সভার যোগদান করতে শুক্রবার রাতে ট্রেন যোগে রাজশাহী থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছেন উপজেলা আওয়ামী লীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বাগমারা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত হবে কার্যকরী কমিটির বিশেষ মাসিক সভা। যে সভাটি প্রতি মাসে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের সভাকক্ষে অনুষ্ঠিত হয়ে আসছিল সেটা এবার মহান সংসদের মেম্বার্স ক্লাবে অনুষ্ঠিত হবে।

মহান জাতীয় সংসদ ভবনের মেম্বার্স ক্লাবে অনুষ্ঠিত বাগমারা উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির বিশেষ সভাকে কেন্দ্র করে দলীয় নেতৃবৃন্দের মাঝে বিরাজ করছে ব্যাপক উৎসাহ আর উদ্দীপনা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় কার্যকরী কমিটির বিশেষ এই মাসিক সভায় অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিত বিশেষ এই সভাকে দিবে ভিন্নমাত্রা। গতি সঞ্চার হবে আগামীতে সংগঠনের পথচলায়।

এদিকে বিশেষ এই সভায় উপস্থিত থাকবেন উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সকল সদস্য, দলীয় চেয়ারম্যান, পৌরসভার মেয়র, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, অংগ সহযোগী সংগঠনের উপজেলা পর্যায়ের সভাপতি এবং সাধারণ সম্পাদকবৃন্দ।

দলীয় সূত্রে জানাগেছে, সংসদের মেম্বার্স ক্লাবে সভা শুরুর আগেই উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ঢাকা ধানমন্ডী ৩২ নম্বরের বাসায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হবে।

আরবিসি/২৯ অক্টোবর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category