• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে মষুলধারে বৃষ্টি: হাঁটুপানি শহরের অনেক রাস্তা ১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা

বাগমারায় তথ্য সন্ত্রাসের প্রতিবাদে আ’লীগের সমাবেশ

Reporter Name / ৮৬ Time View
Update : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী বাগমারার বড়বিহানালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ ও ষড়যন্ত্রকারীদের শাস্তির দাবিতে শুক্রবার বিকেলে বড়বিহানালী বাজারস্থ বালিকা বিদ্যালয়ের সামনে মানবন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বড়বিহানালী ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মাহাতাব উদ্দিনের সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি কাজী আরঙ্গজেব, যুগ্ম-সম্পাদক আজিজার রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল মজিদ, আরিফ উদ্দিন, মহিলা লীগ ইউপি সভানেত্রী সেলেনা পারভীন, সম্পাদিকা কবরি ইয়াছমিন।

সভায় দাবী করা হয়, গত ৫ অক্টোবর আব্দুর রাজ্জাক ওরফে আপেল মাহমুদ নামে কুৎসা রটিয়ে ষড়যন্ত্রকারীরা মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ সম্মেলন করেন। বড়বিহানালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সম্ভাব্য প্রার্থী রেজাউল করিম রেজার বিরুদ্ধে তার ব্যক্তি ইমেজ নষ্ট করার জন্য একটি মহল শুরু থেকেই ষড়যন্ত্র করে আসছে। ওই সকল ষড়যন্ত্র কারীদের বিরুদ্ধে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসহ এলাকার সর্বস্তরের জনসাধারণের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। তারই প্রতিবাদ হিসাবে আজকের এই মানববন্ধন ও প্রতিবাদ সভা।

বক্তরা আরো বলেন, ২৫ অক্টোবর রাজশাহীর পুলিশ সুপার কার্যালয় হতে বাগমারা থানার এসআই ফরিজুলের মাধ্যমে রেজাউল করিম রেজার কাছে তার বিরুদ্ধে আনিত অভিযোগের কারণে ব্যাখ্যা চেয়ে একটি নোটিশ পাঠানো হয়। সে ব্যাপারে এলাকারবাসীর মাঝে বিস্ময় সৃষ্টি হয়। গত কয়েকদিন আগে আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত একজন নেতা এই ইউনিয়নে বিশৃঙ্খলা বাধানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে। এই ইউনিয়নের সর্বহারা সন্ত্রাসী খ্যাত সাবেক ইউপি সদস্য হিরু মেম্বারসহ কিছু অপরাধীরা সুশীলের বাড়িতে গিয়ে হিন্দু সম্প্রদায়ের লোকজনকে ভয় ভীতি প্রদর্শন করে।

এলাকাবাসি জানায় হিরু মেম্বারের নামে বাগমারা থানায় ১০-১৫ টি বিভিন্ন মামলা চলমান রয়েছে। এই হিরু মেম্বার বড়বিহানালী ইউনিয়নের শান্তি প্রিয় জনসাধারণের মাঝে বিশৃঙ্খলা ও অশান্তি বাধানোর জন্য বিভিন্ন রকমের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। এলাকাবাসী হিরু মেম্বারসহ ষড়যন্ত্রকারীদের শাস্তির দাবি জানিয়েছেন।

আরবিসি/২৯ অক্টোবর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category