• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার

গোদাগাড়ী কলেজের ১২ শিক্ষকের বিরুদ্ধে মামলা

Reporter Name / ৮৭ Time View
Update : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ী সরকারি কলেজের ১২ শিক্ষকদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: উমরুল হক। অফিসরুমে ঢুকে মারধর ও তালা দিয়ে আটকে রাখাসহ ভাঙচুরের অভিযোগে এনে সোমবার (২৫ অক্টোবর) গোদাগাড়ী মডেল থানায় অধ্যক্ষ বাদী হয়ে এই মামলা দায়ের করেন।

এজাহার ভূক্ত মামলার আসামিরা হলেন, রসায়নের শিক্ষক মনিরুল ইসলাম, ইংরেজির প্রভাষক নাজমুস সাদাত, সমাজবিজ্ঞানের প্রভাষক জেহাদুল ইসলাম ও গোলাম রাব্বানী, ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক আব্দুল্লাহ আল মামুন ও শহিদুল ইসলাম, গণিত বিভাগের প্রভাষক শীষ মোহাম্মদ, পরিসংখ্যানের প্রভাষক নুরুল ইসলাম, হিসাব বিজ্ঞানের প্রভাষক জাফর ইকবাল, বাংলার প্রভাষক শাহাদাৎ হোসাইন ও মনিরুল ইসলাম এবং মনোবিজ্ঞানের শিক্ষক খাইরুল ইসলাম।

মামলায় উল্লেখ করা হয় গত ২১ অক্টোবর বিকালে দলবদ্ধভাবে তার কক্ষে ঢুকে তাকে বেধড়ক মারপিট করা হয়। এতে তিনি গুরুতর জখম হন। মারপিটের পর বাইরে থেকে তালাবদ্ধ করে পাহারায় বসেন ওই শিক্ষকরা। আসামিরা কলেজের অফিসকক্ষের জিনিসপত্র ভাঙচুর করেন ও ৫০ হাজার টাকা লুট করেন। খবর পেয়ে গোদাগাড়ী থানা পুলিশ তালা ভেঙে তাকে উদ্ধার করে ও উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে।

চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ হয়ে তিনি সোমবার বিকালে ১২ শিক্ষকের বিরুদ্ধে থানায় এজাহার দেন। পুলিশ মামলাটি রেকর্ড করেছেন।

গোদাগাড়ী থানার ওসি কামরুল ইসলাম জানান, দলবদ্ধভাবে মারপিট ও হত্যাচেষ্টা এবং সম্পদ নষ্টের অভিযোগে মামলাটি করা হয়েছে। থানার ওসি (তদন্ত) মনিরুল ইসলামকে মামলাটি তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে।

আরবিসি/২৭ অক্টোবর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category