• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০১:২২ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার

শহীদ কামারুজ্জামানের সমাধিতে বিএফইউজে নেতৃবৃন্দের শ্রদ্ধা

Reporter Name / ৭৪ Time View
Update : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) এর নবনির্বাচিত সদস্য ও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সদস্যরা জাতীয় নেতা শহীদ কামারুজ্জামানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন। আজ রোববার (২৪ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে মহানগরীর কাদিরগঞ্জে থাকা জাতীয় নেতার সমাধিস্থলে এই শ্রদ্ধা নিবেদন করা হয়।

সমাধিস্থলে পুষ্পস্তবক অর্পণের পর জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের বিদেহী আত্মার মাগফেরাত ও নাজাত কামনা করে সেখানে দোয়া করা হয়।

এ সময় বিএফইউজে এর নব নির্বাচিত যুগ্ন-মহাসচিব রাশেদ রিপন, সদস্য শরীফ সুমন, বদরুল হাসান লিটন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক তানজিমুল হক, কোষাধ্যক্ষ সরকার দুলাল মাহবুব, কার্যনির্বাহী সদস্য মো. আনিসুজ্জামান, সিনিয়র সদস্য আজাহার উদ্দিন, মো. সালাহ উদ্দিন, আবুল কালাম আজাদ, ইউ আদনান, মেহেদী হাসান ও আবদুস সালামসহ ইউনিয়নের অন্যান্য সদস্যবৃন্দ সেখানে উপস্থিত ছিলেন।

এ সময় নব নির্বাচিত বিএফইউজে নেতৃবৃন্দ আগামীতে সাংগঠনিক সকল কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য ওয়াদা করেন এবং রাজশাহীর সাংবাদিকদের স্বার্থ রক্ষার সংগ্রামে সহযোগিতা এবং সৌহার্দ্য ও সম্প্রীতি রক্ষা করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এর আগে ২৩ অক্টোবর ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়। রাজশাহীতে ভোটার ছিলেন ৬৭ জন। এর মধ্যে ৬৪ জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করেছেন। ভোট গণনা শেষে সন্ধ্যায় আরইউজে কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়।

এতে সহ-সভাপতি পদে মাহামুদুল আলম নয়ন (বগুড়া), যুগ্ম-মহাসচিব পদে (রাজশাহী) রাশেদ ইবনে ওবায়েদ রিপন (রাজশাহী) ও নির্বাহী পরিষদ সদস্য পদে শরীফ সুমন এবং বদরুল হাসান লিটন নির্বাচিত হন।

আরবিসি/২৪ অক্টোবর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category