• বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

পবায় দলিল লেখক সমিতি নির্বাচনের মনোনয়ন উত্তোলন করলেন তারেক

Reporter Name / ২৫৭ Time View
Update : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার : আগামী ৩০অক্টোবর পবা উপজেলা নির্বাহী অফিসারের তত্বাবধানে অনুষ্ঠিত হতে যাচ্ছে পবা উপজেলা দলিল লেখক সমিতির নির্বাচন।

নির্বাচনকে সামনে রেখে প্রার্থীরা তাদের মনোনয়ন উত্তোলন করছেন। সোমবারা থেকে, দুইদিন ব্যাপী মনোনয়ন উত্তোলনের শেষদিন ছিলে মঙ্গলবার। এরই মধ্যে সভাপতি পদে মনোনয়ন উত্তোলন করেছে ১জন, সাধারণ সম্পাদক পদে ২জন ও সদস্যপদের মনোনয়ন সংগ্রহ করেছেন প্রায় ৬জন। এ নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করবেন দলিল লেখক সমিতির প্রায় ৩৭জন সদস্য।

এদিকে সাধারন সম্পাদক পদে মঙ্গলবার মনোনয়ন সংগ্রহ করেছেন সাবেক যুগ্ম-সম্পাদক লুতফর রহমান তারেক। তিনি বলেন, এবার নির্বাচনে জয় লাভ করলে তিনি দলিল লেখক সমিতির সকল সদস্যদের বিভিন্ন সুযোগ সুবিধা নিশ্চিত করবেন।

দলিল লেখক সমিতির নির্বাচন কমিশনার কাউসার আলী বলেন, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে এবং এ বিষয়ে পবা উপজেলা পরিষদের ইউএনও এ বিষয়ে কঠোর নজরদারী রাখছেন।

আরবিসি/১৯ অক্টোবর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category