• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার

প্রতিমা বিসর্জন কার্যক্রম পরিদর্শন করলেন রাসিক মেয়র লিটন

Reporter Name / ৮১ Time View
Update : শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার : বিজয়া দশমীর মধ্য দিয়ে রাজশাহী মহানগরীতে সনাতন হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দুর্গোৎসবের আনুষ্ঠানিকতা শেষ হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে ৫টায় নগরীর মুন্নজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পদ্মা নদীতে প্রতিমা বিসর্জনের কার্যক্রম পরিদর্শন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। সেখানে কিছুক্ষণ দাঁড়িয়ে থেকে প্রতিমা বিসর্জন দেখেন ও বিজয়া দশমী উপলক্ষ্যে সনাতন ধর্মাবলম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক, রাজশাহী সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ প্রমখু উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রাজশাহী মহানগরীর ৭৪টি পূজা মন্ডপে এবার শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হয়। প্রতিটি পূজা মন্ডপকে রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষ থেকে ১০ হাজার করে নগদ অর্থ সহায়তা দিয়েছেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এছাড়া সনাতন ধর্মাবলম্বী পাঁচ শতাধিক নারীকে শাড়ি উপহার প্রদান করেছেন মেয়র। এছাড়া সনাতন ধর্মাবলম্বীদের বিভিন্ন শুভেচ্ছা উপহার প্রদানসহ দুর্গাপূজা সুষ্ঠু ও সুন্দরভাবে উদযাপনে সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা প্রদান করা হয়।

আরবিসি/১৫ অক্টোবর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category