• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার

রামেকে করোনার উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু

Reporter Name / ৮৩ Time View
Update : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার : গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে আরও দুজন মারা গেছেন। এদের একজনের বাড়ি রাজশাহীতে অন্যজন চাঁপাইনবাবগঞ্জ জেলার বাসিন্দা।

বুধবার (১৩ অক্টোবর) সকাল ৮টা থেকে বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ৮টার মধ্যে হাসপাতালের করোনা ইউনিটে তারা মারা যান।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণে কোনো রোগী মারা যায়নি। তবে করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জের একজন করে মারা গেছেন।

এই এক দিনে একজন পুরুষ এবং একজন নারী মারা গেছেন। তাদের দুজনের বয়স ৬১ বছরের ওপরে। হাসপাতালের ১৭ ও ২৩/৩০ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

এদিকে ১৯২ শয্যার রামেক হাসপাতালের করোনা ইউনিটে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ৮১ জন। এক দিন আগেও এই সংখ্যা ছিল ৮৩। বর্তমানে রাজশাহীর ৪২ জন, চাঁপাইনবাবগঞ্জের ১১ জন, নাটোরের চারজন, নওগাঁর ছয়জন, পাবনার ১২ জন, কুষ্টিয়ার চারজন, চুয়াডাঙ্গার একজন এবং বগুড়ার একজন হাসপাতালে ভর্তি রয়েছেন।

হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ১১ জন। করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৫৩ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ১৭ জনের। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ১০ জন। এই এক দিনে হাসপাতাল ছেড়েছেন ১৭ জন। এর আগে বুধবার রামেক হাসপাতাল ল্যাবে ৫৩ জনের নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে করোনা ধরা পড়েছে চারজনের নমুনায়।

আরবিসি/১৪ অক্টোবর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category