• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার

বাগমারার ৫ হাজার হিন্দু নারী পেলেন এমপি এনামুলের শাড়ি

Reporter Name / ২৯০ Time View
Update : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার : শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাজশাহীর বাগমারা উপজেলার পাঁচ হাজার হিন্দু সম্প্রদায়ের নারীদের উপহার হিসেবে শাড়ী প্রদান করলেন স্থানীয় এমপি প্রকৌশলী এনামুল হক। শুক্রবার সকালে উপজেলার সালেহা-ইমারত কোল্ড স্টোরেজে প্রাঙ্গণে হিন্দু সম্প্রদায়ের শারদীয় দূর্গাপূজা উপলক্ষে পূজার উপহার বিতরণ করেন তিনি।

এসময় রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য প্রকৌশলী এনামুল হক বলেন, ধর্ম যার যার উৎসব সবার। উপজেলার প্রতিটি হিন্দু সম্প্রদায়ের ঘরে ঘরে শারদীয় আনন্দ শুরু হয়েছে। তিনি বলেণ দূর্গোৎসব এখন সার্বজনীন উৎসবে পরিতন হয়েছে। তিনি আরও বলেন, এই উপহার শুধু উপহারই নয়। এই উপহার হচ্ছে সবার সঙ্গে সুখ-দুঃখ ভাগাভাগি করে নেয়া। গরীব-দুখী যেন দূর্গোৎসবের আনন্দ থেকে বাদ না পড়ে সে জন্য ব্যক্তিগত পক্ষ থেকে প্রতি বছর উপহার দিয়ে থাকি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, এনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তহুরা হক। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, আফতাব উদ্দীন আবুল, মরিয়ম বেগম, সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, চেয়ারম্যান আনোয়ার হোসেন, আসলাম আলী আসকান, উপজেলা যুবলীগের সভাপতি আল-মামুন, উপজেলা মহিলা আ’লীগের সভাপতি কহিনুর বেগম, সাধারণ সম্পাদক জাহানারা বেগম, যুব মহিলা লীগের সভাপতি প্রভাষক শাহিনুর খাতুন, সাধারণ সম্পাদক পারভীন আক্তার প্রমুখ।

এর আগে এমপি এনামুল হক বাগমারায় শারদীয়া দূর্গাপূজা সুষ্ঠু ভাবে উদযাপনের লক্ষ্যে ৮৬ টি পূজা মন্দিরে আর্থিক অনুদান প্রদান করেন।

আরবিসি/০৮ অক্টোবর/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category