• বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

বাগমারায় বিএনপি নেতাদের কবর জিয়ারত করলেন এ্যাডভোকেট মাহফুজ

Reporter Name / ৩৫৭ Time View
Update : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারায় প্রয়াত বিএনপি নেতাদের কবর জিয়ারত করেছেন এ্যাডভোকেট মাহফুজুর রহমান। বৃহস্পতিবার বিকেল থেকে তিনি তাহেরপুর পৌর বিএনপির সাবেক সভাপতি ও মেয়র আবু নঈম সামছুর রহমান মিন্টুর প্রয়াত পিতা মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল ওয়াহেদ মন্ডল, ভবানীগঞ্জ পৌর বিএনপির সাবেক সভাপতি ও মেয়র আব্দুর রাজ্জাক প্রামানিক এর প্রয়াত পিতা মুক্তিযোদ্ধা সেকেন্দার আলী এবং বড়বিহানালী ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদুর রহমান মিলন এর প্রয়াত পিতা সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম এর কবর জিয়ারত করেন। পৃথক ভাবে মরহুমদ্বয়ের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

এসময় তাহেরপুর পৌর বিএনপির সাবেক সভাপতি ও মেয়র আবু নঈম সামছুর রহমান মিন্টু, সাবেক সাধারন সম্পাদক আব্দুল আলিম বাবু, ভবানীগঞ্জ পৌর বিএনপির সাবেক সভাপতি ও মেয়র আব্দুর রাজ্জাক প্রামানিক, বড়বিহানালী ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদুর রহমান মিলন, জেলা ছাত্রদল নেতা আবু হেনা রিপন, বিভিন্ন ইউনিয়নের বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য এর আগে তিনি রাজশাহী-৪ বাগমারা আসনের সাবেক সংসদ সদস্য প্রয়াত আবু হেনা, ঝিকরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল হামিদ মরু, উপজেলা বিএনপির সাবেক সভাপতি প্রয়াত অধ্যাপক মকলেছুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও কবর জিয়ারত করেন। এ্যাডভোকেট মাহফুজুর রহমান এর বাড়ি রাজশাহীর বাগমারা উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের শ্রীপতিপাড়া গ্রামে। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৪ বাগমারা আসনে ধানের শীষের মনোনয়ন প্রত্যাশী।

আরবিসি/০৮ অক্টোবর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category