• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার

বাঘার আমবাগান থেকে লাশ উদ্ধার, পরিবারের সন্দেহ হত্যা

Reporter Name / ১১৭ Time View
Update : বুধবার, ৬ অক্টোবর, ২০২১

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘা উপজেলার একটি আম বাগান থেকে জিন্নাত আলী (৪৫) নামের এক ব্যাক্তির লাশ উদ্ধার করা হয়েছে। এলাকাবাসীর খবরের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার আরিফপুর এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য বুধবার পুলিশ ওই লাশ রামেক হাসপাতালের মর্গে পাঠিয়েছে। তবে এ মৃত্যুর ঘটনা রহস্যজনক বলে দাবি করেছেন তার পরিবার।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে উপজেলার বাজুবাঘা ইউনিয়নের আরিফপুর গ্রামের একটি আম বাগানে পড়ে ছিলো জিন্নাতের লাশ। তিনি একই গ্রামের আরজান প্রামাণিকের। এ ঘটনার জিন্নাত আলীর ভাতিজা পিয়াস আহাম্মেদ বাঘা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, পরিকল্পিত ভাবে কেউ তার চাচাকে হত্যা করেছে। অভিযোগ পেয়ে বাঘা থানা পুলিশ প্রাথমিক অবস্থায় একটি ইউডি মামলা গ্রহণ করেছে। বাঘা থানার উপ-পরিদর্শক গোলাম মোস্তফা জানান, লাশের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে স্থানীয়রা জানিয়েছেন, জিন্নাত আলী মাদকাসক্ত ছিলেন। অতিরিক্ত মদ্যপানেও তার মুত্যু হয়ে থাকতে পারে।
বাঘা থানর ওসি সাজ্জাদ হোসেন জানান, অভিযোগের প্রেক্ষিতে বিষয়টি তদন্ত করা হবে। ময়নাতদন্তের রিপোর্টের পর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।

আরবিসি/০৬ অক্টোবর/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category