• বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

বাঘায় পূজামন্ডপে টিন উপহার দিলেন পিন্টু

Reporter Name / ৮২ Time View
Update : বুধবার, ৬ অক্টোবর, ২০২১

বাঘা প্রতিনিধি : রাজশাহীর বাঘায় পূজা মন্ডপে টিন উপহার দিয়েছেন বাঘা পৌর সভার প্যানেল মেয়র ও যুবলীগ নেতা শাহিনুর রহমান পিন্টু। বুধবার সকালে উপজেলার বলিহার পূজা মন্ডপের সামনে চালা না থাকার খবর পেয়ে তিনি সেখানে যান এবং তিন বান্ডিল(২৪)টি ঢেউটিন উপহার দেন। তাঁর এই উপহার পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন পূজা উৎযাপন কর্তৃপক্ষ।

বলিহার গ্রামের লোকজন জানান, উপজেলার সব এলাকাতেই কমবেশি সনাতন ধর্মাবলম্বী মানুষ রয়েছে। এদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব সারদীয় দুর্গাপূজা। এ দিক থেকে অত্র গ্রামে একটি পূজামন্ডপ থাকলেও ঘরের সামনে চালা ছিলনা। এ খবরটি শুনে তাঁদের উৎসবকে সামনে রেখে সেখানে ঢেউটিন উপহার দেন বাঘা পৌর সভার প্যানেল মেয়র ও যুবলীগ নেতা শাহিনুর রহমান পিন্টু।

বলিহার গ্রামের শিক্ষক শ্রী শুকুমার সরকার, শ্রী সঞ্জয় কুমার,অমৃত ও শ্যামল দাস তাদের অভিমত ব্যক্ত করে বলেন, এলাকায় অনেক সম্পদশালী মানুষ রয়েছে। কিন্তু দান করার মানসিকতা সবার নেয়। প্যানেল মেয়র পিন্টু শীতের সময় এলাকার গরিব-দু:খীদের মাঝে শীত বস্ত্র, ঈদের সময় শাড়ী-লুঙ্গী এবং পূজার সময় বিভিন্ন মন্দীরে গিয়ে আর্থিক সহায়তা দিয়ে থাকেন।

বাঘা পৌর সভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু বলেন, সনাতন ধর্মাবলম্বীদের ঘরে ঘরে দেবী দুর্গার আগমনী বার্তা চলে এসেছে। আর ক’দিন পর শুরু হবে শারদীয় দুর্গাপূজা। এ জন্য সরকার তাদের আর্থিক সহায়তা দিয়ে থাকেন। পাশাপাশি তিনিও অনুদান দেয়ার চেষ্টা করেন।

আরবিসি/০৬ অক্টোবর/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category