• সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন

এবার মাগুরায় রাসেল দম্পতির নামে মামলা

Reporter Name / ১১৪ Time View
Update : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১

আরবিসি ডেস্ক : দেশের বিভিন্ন জায়গায় একের পর এক মামলার পর এবার মাগুরায় ইভ্যালির চেয়ারম্যান শামিমা নাসরিন ও সিইও মোহাম্মদ রাসেলের নামে চেক ডিজঅনারের মামলা হয়েছে।

মঙ্গলবার (৫ অক্টোবর) মাগুরার সদর আমলী আদালতে শহরের ভায়না এলাকার বাসিন্দা হাবিবুর রহমান বাদী হয়ে এ মামলা করেন।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট ওয়াসিকুর রহমান কল্লোল জানান, বাদী হাবিবুর রহমান গত ১৩ ফেব্রুয়ারি এ্যাপাচি ফোরভি আরটিআর মোটরসাইকেল ক্রয়ের জন্য নগদের মাধ্যমে ইভ্যালিতে টাকা জমা দেন। ইভ্যালির সার্কুলার অনুযায়ী টাকা জমা দেয়ার ৪৫ দিনের মধ্যে পণ্য ডেলিভারি দেবে। কিন্তু আসামিরা নির্দিষ্ট সময়ে বাদীকে পণ্য দিতে পারেনি। পরবর্তীতে আসামিরা তাদের পণ্য কম থাকায় বাদীকে কুরিয়ার সাভির্সের মাধ্যমে ১ লাখ ৮০ হাজার টাকার একটি চেক পাঠায়।

চেকটি নগদায়নের জন্য বাদী নিজ নামীয় ব্যাংক অ্যাকাউন্টে জমা করলে ব্যাংক কর্তৃপক্ষ অপর্যাপ্ত তহবিল জানিয়ে চেকটি ফেরত দেয়। পরে টাকা পরিশোধের জন্য আসামিদের কাছে ডাকযোগে রেজিস্ট্রিকৃত আইনি নোটিশ দেয়া হয়। আসামিরা আইনি নোটিশ প্রাপ্তির পরও টাকা পরিশোধ না করে তারা চেক দিয়ে বাদীর সঙ্গে প্রতারণা করেছেন।

মঙ্গলবার মাগুরার সদর আমলী আদালতের বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বুলবুল ইসলাম বাদীর জবানবন্দী গ্রহণ শেষে আসামিদের প্রতি সমন জারি করেছেন। আগামী ২১ নভেম্বর মামলার পরবর্তী তারিখ নির্ধারণ করেন আদালত।

আরবিসি/০৫ অক্টোবর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category