• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার

রাজশাহীতে করোনা ও উপসর্গে আরও চারজনের মৃত্যু

Reporter Name / ৮০ Time View
Update : সোমবার, ৪ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় চারজনের মৃত্যু হয়েছে। তাদের একজন করোনা পজিটিভ ছিলেন এবং বাকি তিনজনের করোনার উপসর্গ ছিল।

সোমবার সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, মারা যাওয়া চারজনের মধ্যে রাজশাহীর তিনজন এবং একজন চাঁপাইনবাবগঞ্জের বাসিন্দা। তাদের মধ্যে রাজশাহীর একজন করোনায় আক্রান্ত ছিলেন। মৃত চার জনের মধ্যে দুইজন পুরুষ ও দুইজন নারী।

শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আরটি-পিসিআর ল্যাবে ৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে করোনায় আক্রান্ত ১২ জনকে শনাক্ত করা হয়েছে। এছাড়াও মেডিকেল কলেজ ল্যাবে রাজশাহীর ১৭৯টি নমুনা পরীক্ষায় পাঁচজনের শনাক্ত করা হয়েছে। পরীক্ষা বিবেচনায় রাজশাহীতে শনাক্ত হার ৬ দশমিক ২৩ শতাংশ।

হাসপাতাল সূত্র জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় নতুন করে ৮ জন রোগী ভর্তি হয়েছেন। চিকিৎসা শেষে বাড়ি ফিরে গেছেন ১৩ জন। সোমবার সকাল পর্যন্ত ২৪০টি শয্যার বিপরীতে ভর্তি ছিলেন ৮৭ জন।

আরবিসি/০৪ অক্টোবর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category