• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
বিয়ে করে আলোচনায় অদিতি-সিদ্ধার্থ হাসপাতাল থেকে বাসায় খালেদা জিয়া গণঅভ্যুত্থানে নিহত শহিদদের নিয়ে মামলার নামে ব্যবসা শুরু হয়েছে: সারজিস রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু করোনার অতি-সংক্রামক নতুন ধরন শনাক্ত, ছড়িয়েছে ২৭ দেশে আগামী শুক্রবার থেকে সপ্তাহে সাতদিনই চলবে মেট্রোরেল সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব ‘আওয়ামীলীগ এতিমের বাচ্চা হয়ে গেছে’ সংস্কার শেষে নির্বাচন দিয়ে ক্ষমতা হস্তান্তর করা হবে: রাজশাহীতে উপদেষ্টা আসিফ মাহমুদ যোগদানের আড়াই ঘন্টা পর পদত্যাগ করতে বাধ্য হলেন রাজশাহী কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ

মা হওয়ার পর আলাদা লুকে শুভশ্রী!

Reporter Name / ৩৩৩ Time View
Update : রবিবার, ৩ অক্টোবর, ২০২১

আরবিসি ডেস্ক : মা হওয়ার ধকল সামলে পুরোদমে কাজে ফিরেছেন শুভশ্রী গাঙ্গুলি। নিজের ফিটনেসেও নজর দিচ্ছেন। মাতৃত্বের স্থূলতা কাটিয়ে এরই মধ্যে আকর্ষণীয় রূপে হাজির হয়েছেন তিনি। তবে এবার শুভশ্রীকে দেখা গেল একেবারে ভিন্ন অবতারে। বিকিনি পরা ছবিতে তিনি রীতিমতো চমকে দিয়েছেন।

বর্তমানে পর্যটন সমৃদ্ধ দেশ মালদ্বীপে রয়েছেন শুভশ্রী। সঙ্গে আছেন তার স্বামী রাজ চক্রবর্তীও। সেখানে তারা একান্ত সময় উপভোগ করছেন আর ছবি শেয়ার করে ভক্তদেরও আনন্দ দিচ্ছেন।

শনিবার (২ অক্টোবর) ইনস্টাগ্রামে নতুন দুটি ছবি পোস্ট করেন শুভশ্রী। সেখানে তাকে দেখা গেছে বিকিনি লুকে। তার পেছনে নীলচে ফিরোজা রঙের সমুদ্র। তিনি রয়েছেন একটি সুইমিং পুলে। তার সামনে ভাসমান গোল টেবিলে রয়েছে নানা রকম ফল। সানগ্লাস পরে শুভশ্রী তাকিয়ে আছেন আকাশের দিকে।

শুভশ্রীকে এমন রূপে আগে কখনো দেখা যায়নি। তাই ভক্তরাও চমকে গেছেন। এক দিনেই পোস্টটিতে ১ লাখ ১৩ হাজারের বেশি লাইক পড়েছে। সঙ্গে হাজারো কমেন্ট তো আছেই।

জানা গেছে, ছেলে ইউভানকে নিয়েই মালদ্বীপে ঘুরতে গেছেন তারা। যদিও কোনো ছবিতে ইউভানকে দেখা যায়নি এখনো। তাই অনেকের মনে সন্দেহ, আদৌ ইউভান তাদের সঙ্গে মালদ্বীপ ভ্রমণে গেছে কিনা। অবশ্য ক’দিন আগেই ইউভানের জন্মদিন উপলক্ষে ছেলেকে নিয়ে তারা পুরির সমুদ্র সৈকতে ঘুরতে গিয়েছিলেন।

আরবিসি/০৩ অক্টোবর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category