• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার

রাজশাহীতে বর্ণিল আয়োজনে যাত্রা শুরু করলো লবঙ্গ

Reporter Name / ১১৬ Time View
Update : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার : মনোরম পরিবেশ ও ভাল মানের খাবারের প্রতিশ্রুতি নিয়ে সম্পন্ন নতুন আঙ্গিকে রাজশাহীতে যাত্রা শুরু করল লবঙ্গ চাইনিজ এন্ড ফাস্ট ফুড। মঙ্গলবার সন্ধায় নগরের কল্পনার মোড়ে এর শুভ উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। ফুলের ফিতা কেটে এর উদ্বোধন করেন তিনি। উদ্বোধন শেষে রেস্টুরেন্টটি ঘুরে দেখেন।
এ সময় তিনি বলেন, আমি ঘুরে যা দেখলাম তা অনেকটাই নতুনত্ব রয়েছে লবঙ্গে। আশা করছি খাবারেও নতুনত্ব থাকবে। আমি এ প্রতিষ্ঠানের মঙ্গল কামনা করছি।

এরপর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনের কেক কাটেন সিটি মেয়র খায়রুজ্জামান লিটন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, লবঙ্গ চাইনিজ এন্ড ফাস্ট ফুড এর প্রোপাইটার এবং নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু, তার বড় ভাই নগর কৃষক লীগের সভাপতি রবিউল আলম বাবু প্রমুখ।

আরবিসি/২৮ সেপ্টেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category