• শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন

দীঘির টিকটকে প্রযোজকের আপত্তি!

Reporter Name / ১২৬ Time View
Update : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১

আরবিসি ডেস্ক : সিনেমার তরুণ নায়িকা দীঘি। সবে তার অভিনীত দুটি সিনেমা মুক্তি পেয়েছে। সেভাবে নজর কাড়তে পারেননি। তবে আগে থেকেই পরিচিতি থাকার সুবাদে তাকে ঘিরে সম্ভাবনার আলো দেখছেন সংশ্লিষ্টরা।

দীঘি সিনেমায় অভিনয়ের পাশাপাশি টিকটকে ভিডিও করেন। প্রায়ই তাকে নানারকম গান-সংলাপের সঙ্গে ঠোঁট মেলাতে দেখা যায়। কিন্তু এই টিকটকই তার সিনেমার পথে বাধা হয়ে দাঁড়াল। প্রযোজক তার টিকটক করা নিয়ে আপত্তি তুলেছেন।

সম্প্রতি প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার নতুন সিনেমা ‘মানব দানব’-এ অভিনয়ের জন্য দীঘিকে প্রস্তাব দেওয়া হয়। যেখানে নায়কের ভূমিকায় থাকছেন কলকাতার বনি সেনগুপ্ত। দীঘির সঙ্গে আলাপ প্রায় চূড়ান্ত ছিল। কিন্তু শেষ পর্যন্ত কাজটি তিনি করছেন না।

জানা গেছে, শাপলা মিডিয়ার মালিক সেলিম খান তিনটি শর্ত দিয়েছেন দীঘিকে। সেই শর্তগুলো মানতে না পারায় সিনেমাটিতে থাকছেন না এ অভিনেত্রী।

সংবাদমাধ্যমের কাছে সেলিম খান বলেন, ‘দীঘিকে যে তিনটি শর্ত দেওয়া হয়েছে, তা হলো, পরপর শাপলা মিডিয়ার ৫টি সিনেমায় অভিনয় করতে হবে তাকে। দ্বিতীয় হলো- টিকটক ও ফেসবুকে বেশি ছবি-ভিডিও দেওয়া যাবে না। তৃতীয় শর্ত ছিল- ১৭ অক্টোবর থেকে শুটিং করতে হবে। কারণ কলকাতার বনি, রজতাভ দত্ত ওই সময়েই শিডিউল দিয়েছেন।’

এসব শর্ত মানতে পারেননি দীঘি। সে কারণেই তাকে বাদ দেওয়া হয়েছে। যদিও দীঘি জানিয়েছেন, শিডিউল না মেলায় তিনি কাজটি করছেন না।

অউঠঊজঞওঝঊগঊঘঞ

এদিকে শাপলা মিডিয়ার সূত্রে জানা গেছে, বজলুর রাশেদ চৌধুরীর পরিচালনায় সিনেমাটিতে নায়িকা চরিত্রের জন্য নেওয়া হয়েছে শালুক নামের এক নবাগতাকে। যিনি এর আগে বেশ কিছু নাটকে অভিনয় করেছেন।

উল্লেখ্য, শিশুশিল্পী হিসেবে জনপ্রিয়তা পাওয়া দীঘি নায়িকা হয়েছেন গত বছর। সিনেমার নাম ছিল ‘তুমি আছো তুমি নেই’। এরপর তাকে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ নামের আরেকটি সিনেমায় দেখা গেছে।

আরবিসি/২৭ সেপ্টেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category