• শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন

‘সুপার ডান্সার’ ছাড়ার হুমকি শিল্পার!

Reporter Name / ৭৮ Time View
Update : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১

আরবিসি ডেস্ক : গত ১৯ জুলাই রাতে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করা হয়। রাজ কুন্দ্রার বিরুদ্ধে চলমান পর্নগ্রাফি মামলার পর থেকেই বেরিয়ে আসতে থাকে একের পর এক নতুন সব অভিযোগ। এ নিয়ে পুলিশের কড়া নজরদারিতে ছিলেন শিল্পাও। এরপরও নিজেকে সামলে ‘সুপার ডান্সার ৪’-এর শুটিং শুরু করেন এই অভিনেত্রী।

গীতা কাপুর ও অনুরাগ বসুর সঙ্গে গত কয়েকমাস ধরে এই শোর বিচারকের আসনে রয়েছেন শিল্পা। আর শিল্পা স্পেশ্যাল ‘সুপার সে উপর’ কমেন্ট নিমেষে মন ভালো করে দেয় যে কোনও প্রতিযোগীর। পাশাপাশি, উৎসাহ যোগায় আরও ভালো পারফর্মেন্স দেওয়ার। তবে, চলতি সপ্তাহে শিল্পাকে বলতে শোনা গেল, এই শোর বিচারক হিসেবে নিজেকে আর যোগ্য আছে মনে করছেন না তিনি।

সোনি টিভির ইনস্টাগ্রাম প্রোমোতে দেখা যাচ্ছে, অতিথি বিচারক হিসেবে হাজির হয়েছেন গোবিন্দা আর চাঙ্কি পাণ্ডে। পরী নামের এক প্রতিযোগী ও তার ‘সুপার গুরু’ পঙ্কজ তার নাচের মাধ্যমে ট্রিবিউট জানান মাইকেল জ্যাকসনকে। মাইকেলের কিছু ‘ফেমাস’ ডান্স মুভও করতে দেখা যায় তাকে। যার মধ্যে ছিল মুন ওয়াকও। ‘দুলহে রাজা’ সিনেমার ‘কেয়া লাগতি হে হ্যায় রাব্বা’তে পারফর্ম করে।

নাচ দেখে মন্ত্রমুগ্ধ হয়ে পড়েন বিচারকরা। চাঙ্কি পাণ্ডে বলেন, ‘ওহ বাপ রে’। আর শিল্পা বলে ওঠেন, ‘আমি এই শো ছেড়ে চললাম। অওকাত নেই আমার’। শোর প্রত্যেক প্রতিযোগীই জনপ্রিয় বলিউড গানে নাচ করে দৃষ্টি আকর্ষণ করেছে গোবিন্দা ও চাঙ্কির। মিলছে অনেক প্রশংসাও।

এবারের সিজনে ‘সুপার ডান্সার’-এর সেট থেকে দুইবার বিরতি নিতে দেখা গেছে শিল্পাকে। প্রথমবার যখন তার পুরো পরিবার করোনা আক্রান্ত হয়। দ্বিতীয়বার গত জুলাইতে পর্নকাণ্ডে স্বামী রাজ কুন্দ্রা জেলে যাওয়ার পর।

আরবিসি/২০ সেপ্টেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category