• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:২১ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার

রাজশাহীতে নারীসহ ৬ প্রতারক গ্রেপ্তার

Reporter Name / ১২২ Time View
Update : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে নারীর আর্থিক অসহায়ত্বকে কাজে লাগিয়ে চাকুরি দেয়ার কথা বলে অসামাজিক কার্যকলাপের প্রস্তাব ও প্রলোভন দেয়ার অভিযোগে নারী ও পুরুষসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো, মিজানুর রহমান (৩০), মিনারুল ইসলাম (৩২), শ্রী লক্ষীকান্ত বর্মন (৩৯), মৌসুমি (২২), সেতু (২২), সুমি (২০)।
ঘটনাসূত্রে জানা যায়, বোয়ালিয়া মডেল থানার এসআই ইফতেখার মোহাম্মদ আল আমিন ও তার টিম গত ১৭ সেপ্টেম্বর ২০২১ থানা এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তার কাছে শাপলা (২১) (ছদ্মনাম) নামের এক নারী মৌখিক ভাবে অভিযোগ করে বলে তার পরিবারের আর্থিক অবস্থা খুবই খারাপ। একটি চাকুরি খুঁজছিলো।

এসময় তার পূর্ব পরিচিত আসামী টুটুল (৪০) আর্থিক অসহায়ত্বের সুযোগে তাকে একটি প্রসিদ্ধ হোটেলে রিসিপসনে চাকুরি দেয়ার প্রলোভন দেয় ও বিভিন্ন সময়ে মোবাইলে যোগাযোগ করতে থাকে। আসামীর কথামতো সে ১৭ সেপ্টেম্বর গণকপাড়া মাজেদিয়া শপিং সেন্টার সংলগ্ন আশ্রয় নামক আবাসিক হোটেলে গেলে সেখানে পূর্ব হতে থাকা অপর আসামী টুটুল (৪০) সহ আরো অনেকজন তাকে তার ইচ্ছার বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের প্রস্তাব ও প্রলোভন দেয়। সে রাজী না হওয়ায় তাকে বিভিন্নভাবে ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দেখাতে থাকেন।

উক্ত অভিযোগের প্রেক্ষিতে বোয়ালিয়া থানা পুলিশের ওই টিম বিকেল সাড়ে ৫টায় শাপলা (২১) (ছদ্মনাম) নামের সেই নারীকে সাথে নিয়ে গণকপাড়া মাজেদিয়া শপিং সেন্টার সংলগ্ন আবাসিক হোটেল আশ্রয়ের একটি কক্ষে অভিযান চালিয়ে নারী ও পুরুষসহ ৬ জনকে গ্রেপ্তার করে।

এসময় ঘটনাস্থল হতে একজন পালিয়ে যায়। উক্ত কক্ষের সমুদ্বয় মালামাল জব্দ করা হয়। পলাতক আসামীকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে এবং গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরবিসি/১৮ সেপ্টেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category