• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি

সড়কের পাশে মোটরসাইকেল, পুকুরে লাশ

Reporter Name / ৮৮ Time View
Update : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাঘায় পুকুর থেকে জুয়েল আলী (৩০) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে উপজেলার হরিনা গ্রামের সাহাবুদ্দিনের পুকুর থেকে বাঘা ফায়ার সার্ভিস ও পুলিশ এই লাশ উদ্ধার করে। জুয়েল চারঘাটের পান্নাপাড়া গ্রামের বকবুল হোসেনের ছেলে।

জানা যায়, জুয়েল আলী মোটরসাইকেল নিয়ে বুধবার ভোর ৪টার দিকে তেথুলিয়া-হরিনা সড়ক দিয়ে তেথুলিয়া বাজারের দিকে যাচ্ছিলেন। সে হরিনা গ্রামের ফাঁকা স্থানে সাহাবুদ্দিনের পুকুর পাড়ে পৌছলে মোটর সাইকেল নিয়ন্ত্রন হারিয়ে আম গাছের সাথে ধাক্কা লেগে ছিটকে পুকুরে পড়ে যায়। রাস্তায় চলাচলকারীরা তার মোটরসাইকেল পড়ে থাকতে দেখে ফায়াস সার্ভিস ও পুলিশকে খবর দেয়। তারা ঘটনাস্থলে এসে পুকুর থেকে লাশ ও মােটরসাইকেল উদ্ধার করে।

তার সাথে আরও কেউ ছিল কিনা বা পুকরে ডুবে আছে কিনা এ বিষয়ে রাজশাহীর ফায়ার সার্ভিসের দল প্রধান নুরুননবীর নেতর্েৃত্বে সকাল ৭টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত আড়াই ঘন্টা অভিযান পরিচালনা করেন। তবে পরে এই আর কিছু পাওয়া যায়নি বলে তিনি নিশ্চিত করেন।

স্থানীয় হরিনা গ্রামের গোলাম হোসেন বলেন, আমি ভোর ৪টার দিকে ফজরের নামাজ পড়তে উঠে দেখি একটি মোটর সাইকেল খুব জোরে পূর্বদিকে তেথুলিয়ার দিকে যাচ্ছিল। নামাজ আদায় করার কিছুক্ষণ পর জানতে পারি একটি মোটরসাইকেলসহ একটি লাশ পাওয়া গেছে।

জুয়েলের বড় ভাই জহুরুল ইসলাম বলেন, জুয়েল ভোর রাতে বাড়ি থেকে বের হয়ে তেথুলিয়ার দিকে যাওয়ার জন্য রওনা হয়। এর আগেও এই এলাকায় জবাই করা লাশ পাওয়া গেছে। তাই আমার ধারনা এটি হত্যাও হতে পারে। সুষ্ট তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার দাবি জানাচ্ছি।

বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। তবে প্রাথমিকভাবে আমরা ধারনা করছি, সড়ক দূর্ঘটনায় তার মৃত্যু হয়েছে। তারপরও তদন্ত করে দেখা হচ্ছে।

আরবিসি/০৮ সেপ্টেম্বর/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category